বরগুনায় আগুনে পুরে ছাই বিধবার ঘর!

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৬ সোমবার, ২০২১, ১০:২২ অপরাহ্ণ
বরগুনায় আগুনে পুরে ছাই বিধবার ঘর!

নিজস্ব প্রতিবেদক॥ বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কালীবাড়ী গ্রামে দুই সন্তানের জননী বিধবা মনোয়ারা বেগমের বসত ঘরটি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৪/৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ভূক্তভোগী জানান।

 

 

আজ সোমবার ভোর রাতে বিধবা মনোয়ারা বেগম সেহেরী খেয়ে দুই সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়েন। সকাল অনুমান ৬টার দিকে তার রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তেই তা চারদিকে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি। নিমিষেই সব পুড়ে ছাই হয়ে যায়।

 

 

আগুনে তার বসতঘর, রান্নাঘর ও ঘরে থাকা নগদ ১৫ হাজার টাকা পুড়ে ছাই হয়ে গেছে বলে বিধবা মনোয়ারা বেগম দাবি করেন। এতে তার প্রায় ৪/৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। বিধবা মনোয়ারা বেগম মাথা ঘোজার ঠাইটুকু হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন।

 

 

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানায়, সকালে হঠাৎ আগুন দেখে ঘটনাস্থলে গিয়ে সর্বাত্মক চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রণে আনতে পারিনি।

 

 

ওই (কালীবাড়ী) ওয়ার্ডের ইউপি সদস্য নিজমুল কাজী বলেন, ১০ বছর পূর্বে স্বামী সুলতান হাওলাদার ২ সন্তান রেখে মারা যাওয়ার পর বিধবা মনোয়ারা অনেক কষ্টে এ বসত ঘরটি তুলে সেখানে বসবাস করে আসছেন। আগুনে পুরে মাথা গোজার ঠাইটুকু হারিয়ে মনোয়ারা দিশেহারা হয়ে পড়েছে।

 

 

উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান বলেন, আগুন লাগার বিষয়টি আমি শুনেছি। পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]