পাথরঘাটায় কিশোরীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোর গ্যাংয়ের হামলা

Barisal Crime Trace
প্রকাশিত অক্টোবর ১২ মঙ্গলবার, ২০২১, ১০:২৮ অপরাহ্ণ
পাথরঘাটায় কিশোরীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোর গ্যাংয়ের হামলা

নিজস্ব প্রতিবেদকঃ বরগুনার পাথরঘাটায় এক ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোর গ্যাংয়ের হামলার শিকার হয়েছে তিন কিশোর।

 

মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পাথরঘাটা সদর ইউনিয়নের পাথরঘাটা-পদ্মা সড়কে এ ঘটনা ঘটে।

এর আগের দিন রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত একটি মেসেঞ্জার গ্রুপে হামলার প্রস্তুতি নেয় ওই গ্যাংয়ের সদস্যরা।

 

আহতরা বলেন, মাদরাসার এক ছাত্রীকে স্থানীয় কিশোর গ্যাংয়ের এক সদস্য প্রেমের প্রস্তাব দেয়, তাতে রাজি না হওয়ায় ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতো সে। সোমবার ওই ছাত্রী উত্ত্যক্তের শিকার হলে তার সহপাঠী (আহত) প্রতিবাদ করে। প্রতিবাদের জের ধরে কিশোর গ্যাং সদস্যরা তাদের ওপর হামলা করে। পরে স্থানীয়রা এগিয়ে এলে ঘটনাস্থল থেকে চলে যায় তারা।

 

স্থানীয় শাহ আলম মিস্ত্রী বলেন, অভিযুক্ত ওই কিশোর এর আগেও অনেক মেয়েকে উত্ত্যক্ত করেছে। তাছাড়া বাড়ির সামনে রাস্তার পাশে একটি কাঠের বেঞ্চ বসিয়ে প্রতিনিয়ত মাদক সেবন করে সে। প্রতিবাদ করলে মারধর করার হুমকি দেয়।

 

আহতরা বলেন, বিভিন্ন সময় ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতো কিশোর গ্যাংয়ের সদস্যরা। আমরা এর প্রতিবাদ করি। যার জের ধরেই আমাদের মারধর করেছে তারা। আমরা তাদের ভয়ে উন্নত চিকিৎসা নিতে যাওয়ার সাহসও পাইনি।

অভিযুক্তের সঙ্গে যোগাযোগ করতে তার বাড়ি গেলেও তাকে পাওয়া যায়নি। তবে অভিযুক্তের বাবা বলেন, আমার ছেলে বখাটে ছেলেদের সঙ্গে মিশে মাদকাসক্ত হয়ে গেছে। ওকে আমি বারবার নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেও ব্যর্থ হয়েছি।

 

পাথরঘাটা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল হোসেন সরকার বলেন, আমি তাদের মেসেঞ্জার গ্রুপের পরিকল্পনা দেখেছি। আমরা খোঁজখবর নিচ্ছি। অপরাধীরা কেউ ছাড় পাবেনা।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]