বানারীপাড়ায় বিএনপির সাবেক সম্পাদক মীর সহিদের পিতা মীর কাঞ্চন আলীর ইন্তেকাল

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৬ সোমবার, ২০২১, ১১:৩৪ অপরাহ্ণ
বানারীপাড়ায় বিএনপির সাবেক সম্পাদক মীর সহিদের পিতা মীর কাঞ্চন আলীর ইন্তেকাল

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি ।। বরিশালের বানারীপাড়ায় উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মীর সহিদুল ইসলাম ও সাবেক পৌর কাউন্সিলর মীর সিরাজুল ইসলাম চঞ্চলের পিতা বিশিষ্ট সমাজসেবী মীর কাঞ্চন আলী ( ৯০) ২৬ এপ্রিল সোমবার রাত ৮টা ২৫ মিনিটে বানারীপাড়া পৌর শহরের ৮ নং ওয়ার্ডের মীর বাড়ির নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)।

 

তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন জটিল রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে,৪ মেয়ে ও নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

 

 

২৭ এপ্রিল মঙ্গলবার সকাল ১০টায় বানারীপাড়া ফায়ার সার্ভিস মাঠে জানাজা শেষে তার লাশ পারিবারিক কবর স্থানে দাফন করা হবে।

 

 

তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদন্য মোঃ শাহে আলম,সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস,সাবেক সংসদ সদস্য মোঃ মনিরুল ইসলাম মনি,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,

 

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য সাংবাদিক ও কলামিস্ট সোহেল সানি,বানারীপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রিয়াজ মৃধা, আওয়ামী লীগ নেতা শামসুল আলম মল্লিক,পৌরসভার প্যানেল মেয়র প্রভাষক এমাম হোসেন, প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সম্পাদক সুজন মোল্লা প্রমুখ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]