জন্মদিনে এক ঘণ্টার জন্য ভোলা জেলার ডিসির দায়িত্বে স্কুলছাত্রী রিমি

Barisal Crime Trace
প্রকাশিত অক্টোবর ১৩ বুধবার, ২০২১, ০৪:৩৯ অপরাহ্ণ
জন্মদিনে এক ঘণ্টার জন্য ভোলা জেলার ডিসির দায়িত্বে স্কুলছাত্রী রিমি

নিজস্ব প্রতিবেদকঃ নিজের ১৬তম জন্মদিনে এক ঘণ্টার জন্য ভোলা জেলা প্রশাসকের দায়িত্ব পালনের সুযোগ পেল স্কুলছাত্রী তাসনিম আজিজ রিমি (১৬)। সে ভোলা পৌরসভার ১নং ওয়ার্ডের ইলিশা বাসস্ট্যান্ড এলাকার মৃত তারেক আব্দুল আজিজের মেয়ে এবং ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

 

বুধবার (১৩ অক্টোবর) দুপুর ১টায় ভোলা জেলা প্রশাসক তৌফিক ই-লাহী চৌধুরী স্কুলছাত্রী তাসনিম আজিজ রিমিকে এক ঘণ্টার জন্য জেলা প্রশাসকের দায়িত্ব দেন। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে ন্যাশনাল চিলড্রেনস টাস্কফোর্স (এনসিটিএফ) ও প্ল্যান ইন্টারন্যাশনাল।

jagonews24

 

এ সময় তাসনিম আজিজ রিমি জানায়, জেলা প্রশাসকের দায়িত্ব পালন করায় আমি অনেক আনন্দিত। ভোলাকে নারী ও শিশু-কিশোর বন্ধব জেলায় রূপান্তর এবং নারীরা যাতে অনলাইনে বুলিংয়ের শিকার না হয় সে জন্য কর্যকর পদক্ষেপ নেওয়ার সুপারিশ করেছি।

 

jagonews24

ভোলা জেলা প্রশাসক তৌফিক ই-লাহী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মামুন আল ফারুক, ভোলা জেলা তথ্য অফিসার নুরুল আমিন, সদর উপজেলার নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান, এনসিটিএফের জেলা সম্বয়কারী আদিল হোসেন তপু, ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সারমিন জাহান শ্যামলী প্রমুখ।

 

উল্লেখ্য, তাসনিম আজিজ রিমির জন্ম ২০০৫ সালের ১৩ অক্টোবর। সে এর আগে ২০২০ সালের ২৮ অক্টোবর এক ঘণ্টার জন্য ভোলা পুলিশ সুপারের দায়িত্ব পালন করেছিল।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]