বরিশালে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষ্যে মহড়া

Barisal Crime Trace
প্রকাশিত অক্টোবর ১৩ বুধবার, ২০২১, ০৬:৪৩ অপরাহ্ণ
বরিশালে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষ্যে মহড়া

বরিশাল ক্রাইম ট্রেস ডেস্কঃ  মুজিববর্ষে প্রতিশ্রুতি জোরদার করি,দুর্যোগ প্রস্তুতি এই স্লোগান নিয়ে বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে বুধবার সকাল ১০ টায় দিকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এর সহযোগিতায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২১ এবং সিপিপির ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা ও মহড়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল স্থানীয় সরকার উপ-পরিচালক মোঃ শহিদুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডঃ নাসির উদ্দীন আহমেদ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল লতিফ মজুমদার, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা প্রশান্ত কুমার রায়সহ ফায়ার সার্ভিস এর ঊর্ধ্বতন কর্মকর্তা, রেডক্রিসেন্ট সোসাইটির সদস্যবৃন্দ, সিপিবির সদস্যরা, উন্নয়ন সংস্থার প্রতিনিধি, সুধীজন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় অতিথিরা আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস এবং সিপিপির ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে তাদের তাৎপর্য তুলে ধরে আলোচনা করেন। পরে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর পরিবেশনায় ভূমিকম্প, অগ্নি নির্বাপক মহড়া অনুষ্ঠিত হয়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]