শেবাচিম হাসপাতালে বিভিন্ন পদে ১১০ জন নিয়োগের অনুমোদন

Barisal Crime Trace
প্রকাশিত অক্টোবর ১৩ বুধবার, ২০২১, ০৭:৪২ অপরাহ্ণ
শেবাচিম হাসপাতালে বিভিন্ন পদে ১১০ জন নিয়োগের অনুমোদন

নিজস্ব প্রতিনিধি ॥ দক্ষিণাঞ্চলের সর্ববৃহত চিকিৎসা সেবা কেন্দ্র বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে বিভিন্ন ক্যাটাগরির ১১০জন জনবল নিয়োগ দেওয়া হচ্ছে। আউটসোর্সিংয়ের মাধ্যমে নিয়োগ দিতে এ বিষয়ে ইতোমধ্যে চূড়ান্ত অনুমোদন দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। অনুমোদনের চিঠি হাসপাতাল পরিচালককেও প্রেরণ করা হয়েছে। ২০২১-২০২২ অর্থ বছরের জন্য এ জনবল নিয়োগ দেওয়া হবে।

এ বিষয়ে হাসপাতালে পরিচালক ডাঃ সাইফুল ইসলাম বলেন, মন্ত্রণালয়ের উপ-সচিব আনজুমান আরা বেগম স্বাক্ষরিত অনুমোদন দেওয়া বিজ্ঞপ্তিতে বলা হয়েছে-হাসপাতালের পরিস্কার পরিচ্ছন্নতা ও সার্বক্ষনিক চিকিৎসা সেবা নিশ্চিতকরনার্থে আউটসোর্সিং প্রক্রিয়ায় সেবাগ্রহন নীতিমালা ২০১৮ এর ৩ (২) অনুযায়ী ১১০ জন সেবা কর্মীর সেবা ক্রয়ের জন্য সম্মতি জ্ঞাপন করা হলো।

১১০ জনের মধ্যে পরিচ্ছন্নতা কর্মী পদে রয়েছে সর্বোচ্চ ৩৫ জন, আয়া পদে ২৫ জন। এছাড়া ওটি, ইমার্জেন্সি, স্ট্রেচার এ্যাটেনডেন্ট পদে ১০ করে, কেয়ারটেকার, ল্যাব এ্যাটেনডেন্ট পদে পাঁচজন করে, ট্রলিম্যান পদে চারজন এবং মালী, ইমেজিং এ্যাটেনডেন্ট, স্যানিটারী হেলপার পদে দুইজন করে অনুমোদন দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সেবা মূল্য সেবা প্রদানকারীর নিজ ব্যাংক হিসাবে প্রদান করতে হবে। পরিচ্ছন্ন কর্মী নিয়োগের ক্ষেত্রে হরিজন সম্প্রদায়কে অগ্রাধিকার দিতে হবে। অর্থ বিভাগের পরিপত্র অনুযায়ী সেবা মূল্য নির্ধারন করতে হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]