নাজিরপুরে সড়ক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষক সহ ২ জনের মৃত্যু

Barisal Crime Trace
প্রকাশিত অক্টোবর ১৪ বৃহস্পতিবার, ২০২১, ০১:২২ পূর্বাহ্ণ
নাজিরপুরে সড়ক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষক সহ ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট; পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে সড়ক দূর্ঘটনায় কাজী মশিউর রহমান রাজিব (৪০) নামের এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও তাকে বহন করা অটোরিক্সা চালক রাকিব (১৭)এ দু’জনের মৃত্যু হয়েছে।

নিহত বিশ্ববিদ্যালয় শিক্ষক মশিউর রহমান রাজিব পিরোজপুর শহরের টাউন স্কুলের সাবেক প্রধান শিক্ষক ও শিক্ষক সমিতির কেন্দ্রীয় নেতা কাজী মুজিবুর রহমানের ছেলে। তিনি গোপালগঞ্জের শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক ছিলেন।

বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বিশ্ববিদ্যালয় শিক্ষকের মৃত্যু হয় এবং হাসপাতালে নেয়ার পর অটো চালক রাকিবের মৃত্যু হয়।ওই বিশ্ববিদ্যালয় শিক্ষকের স্ত্রী ও পুত্র খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই দিন বিকাল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক রাজিব তার স্ত্রী রুনা বেগম ও সাড়ে ৬ বছরের শিশু পুত্র কাজী মনোয়ারকে নিয়ে একটি অটো রিক্সায় করে পিরোজপুর থেকে গোপালগঞ্জের দিকে যাচ্ছিলেন।

এ সময় নাজিরপুরের কবিরাজ বাড়ি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইমাদ পরিবহনের একটি গাড়ি তাদের ধাক্কা দেয়। এতে তিনি সহ তার স্ত্রী-পুত্র এবং গাড়ি চালক গুরুতর আহত হন।

 

ওই বিশ্ববিদ্যালয় শিক্ষকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য প্রাণী সম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ. রেজাউল করিম, বাংলাদেশ শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, সংগঠনের বরিশাল বিভাগীয় সভাপতি ও কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আলমগীর হোসেন।

 

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মোস্তফা কায়সার জানান, আহতদের অবস্থা গুরুতর।তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামান জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এর চালককে আটকের জন্য অভিযান চলছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]