সাংবাদিক আলম রায়হান মাদক কারবারি কতৃক লাঞ্ছিত: বরিশাল নাগরিক সংসদের প্রতিবাদ

Barisal Crime Trace -HR
প্রকাশিত এপ্রিল ২৭ মঙ্গলবার, ২০২১, ০২:৫৪ অপরাহ্ণ
সাংবাদিক আলম রায়হান মাদক কারবারি কতৃক লাঞ্ছিত: বরিশাল নাগরিক সংসদের প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তিঃ বরিশাল থেকে প্রকাশিত দৈনিক দখিনের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক আলম রায়হানকে চিহ্নিত মাদক কারবারি কতৃক লাঞ্ছিত করা ও হয়রানির জন্য তীব্র নিন্দা জানিয়েছে বরিশালের নাগরিকদের সংগঠন – বরিশাল নাগরিক সংসদ।

বরিশাল নাগরিক সংসদ এর পক্ষ থেকে সংগঠনের কার্যকরী পরিষদের সভাপতি মারুফ আহমেদ মল্লিক কতৃক স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিবৃতিতে এ প্রতিবাদ জানানো হয়। বিবৃতিতে বরিশাল নাগরিক সংসদ এর পক্ষ থেকে নগরীর বটতলা এলাকার মাদক কারবারি সিদ্দিক এর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানানো হয়।

বিবৃতিতে সংগঠনের সভাপতি বলেন, আমরা নাগরিক সমাজের পক্ষ থেকে সাংবাদিক আলম রায়হানকে হয়রানির তীব্র নিন্দা জানাই। আমরা বিশ্বাস করি  অসি অপেক্ষা মসি শক্তিমান।  নগর সভ্যতার যুগে একথা দৃঢ়ভাবে প্রমাণিত হোক।

 

বিবৃতিতে সাংবাদিক সমাজ এবং সর্বস্তরের নাগরিকদের মাদক কারবারিদের বিরুদ্ধে  তীব্র প্রতিবাদ ও সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানায় সংগঠনটি। । মাদকমুক্ত বরিশাল নগরী প্রতিষ্ঠায় নগরীতে মাদক বিরোধী অভিযান পরিচালনার করার জন্য প্রশাসনের কাছে দাবি জানিয়েছে বরিশাল নাগরিক সংসদ।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]