ধানসিঁড়ি ইউনিয়নের সমাজ সেবক আবদুল মজিদ হাওলাদারের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৭ মঙ্গলবার, ২০২১, ১০:৫০ অপরাহ্ণ
ধানসিঁড়ি ইউনিয়নের সমাজ সেবক আবদুল মজিদ হাওলাদারের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন
রিয়াজুল ইসলাম বাচ্চু, ঝালকাঠি: ধানসিঁড়ি ইউনিয়নের সমাজ সেবক আবদুল মজিদ হাওলাদারের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
পৌরসভার সাবেক ভাইস চেয়ারম্যান আবদুল মজিদ হাওলাদার (৮৭) ২৫ এপ্রিল সকাল সাড়ে ১০ টার সময় আড়ৎদ্দার পট্টিস্হ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন।
( ইন্নালিল্লাহে ওয়াইন্নাইলাহে রাজেউন,,,,) আসর নামাজবাদ উপজেলা পরিষদ চত্ত্বরে মরহুমের নামাজে জানাজা শেষে ঝালকাঠি পুরাতন পৌরগোরস্হানে ( নিজস্ব কবরস্হান)  তার স্ত্রীর কবরের পাশে শায়িত করা হবে।
তিনি জেলা বাস মালিক সমিতির সাবেক সভাপতি, ঝালকাঠি চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি, রাইফেলস ক্লাবের সেক্রেটারি, রেড ক্রিসেন্টের লাইফ মেম্বর, সহ বিভিন্ন সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।
তিনি ঠিকাদার শামিম আহম্মেদ ও ধানসিঁড়ি রেস্টহাউজ, দেশিভোজের সত্ত্বাধিকারী এবং গাবখান ধানসিঁড়ি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম মাসুমের পিতা ।
মৃত্যুকালে তিনি ছেলে,মেয়ে, জামাতা নাতিনাতনী আত্মীয় স্বজন সহ অনেক গুনাগ্রাহী রেখে গেছেন। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,  জনপ্রতিনিধি সহ বিভিন্নস্তরের মানুষ।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com