গৌরনদীতে চোরাই গরুসহ চারজন গ্রেফতার

Barisal Crime Trace
প্রকাশিত অক্টোবর ২২ শুক্রবার, ২০২১, ০৬:২৯ অপরাহ্ণ
গৌরনদীতে চোরাই গরুসহ চারজন গ্রেফতার

শামীম আহমেদ ॥ পিকআপ ভর্তি চোরাইকৃত গরুসহ আন্তঃজেলা চোরচক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। আজ শুক্রবার ভোররাতে বরিশালের গৌরনদী উপজেলার কান্ডপাশা গ্রাম থেকে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় চোরদের গ্রেফতার করেন গৌরনদী মডেল থানা পুলিশের সদস্যরা।

দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- বরগুনা জেলার তালতলী উপজেলার বেতীপাড়া গ্রামের কাদের প্যাদার পুত্র তৈয়ব আলী প্যাদা (৫০), একই গ্রামের সৈয়দ ফকিরের পুত্র আমিনুল ফকির (২৩), ব্রাহ্মনবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহাবাজপুর গ্রামের শফিকুল ইসলামের পুত্র শুভ মিয়া (৩২) ও গৌরনদী পৌরসভার দিয়াশুর গ্রামের সেলিম সরদারের পুত্র রবিউল হাসান (৩২)। এরমধ্যে তৈয়ব আলী প্যাদার বিরুদ্ধে ঝালকাঠী, বরগুনা, পটুয়াখালি, মাদারীপুর ও নলছিটি থানায় একাধিক ডাকাতি ও চুরির মামলা রয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, শুক্রবার রাত সাড়ে তিনটার দিকে উপজেলার কান্ডপাশা গ্রামের শহিদুল হাওলাদারের গরু চুরি করে পিকআপ ভ্যানযোগে নিয়ে যাচ্ছিলো চোরেরা। এসময় বিভিন্ন সড়কে পুলিশের চেকপোষ্ট বসানো হয়। পরবর্তীতে পৌর এলাকার কাসেমাবাদ হাই মার্কেট এলাকা থেকে পিকআপ ভর্তি একটি গরুসহ চোরদের গ্রেফতার করা হয়।

এঘটনায় গরুর মালিক শহিদুল হাওলাদার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]