ডাক্তারকে চড় মারলেন নার্স, অতঃপর পাল্টা ঘুষি! (ভিডিও)

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৮ বুধবার, ২০২১, ০২:৪১ অপরাহ্ণ
ডাক্তারকে চড় মারলেন নার্স, অতঃপর পাল্টা ঘুষি! (ভিডিও)

বরিশালক্রাইমট্রেস ডেস্কঃ করোনা পরিস্থিতিতে নাজেহাল অবস্থা। বেহাল স্বাস্থ্য পরিকাঠামো নিয়ে  আর পারছেন না! নাজেহাল হয়ে পড়েছেন। বিরক্তি চরম পর্যায়ে উঠে গিয়েছে।

 

এমন সময় ডাক্তারের চেম্বারে ভিড় করে রয়েছেন অনেকে। চিৎকার করে করে কথা বলছে তারা। নিজেদের রোগীর ব্যপারটা বুঝে নিতে চাইছে। ডাক্তার অনেকক্ষণ ধরে বিরক্তি চেপে রেখে সবার সমস্যা শুনছিলেন। কিন্তু, সবাই একই সময়ে নিজেদের দিকে দৃষ্টি আকর্ষণ করতে চাইছিল। এমন সময়, ধৈর্য্যের বাধ ভেঙে যায়। মস্তিষ্ক আর কাজ করে না। মন ততক্ষণে দুর্বল হয়ে পড়ে।

 

অন্যদিকে, নার্সও কাজের চাপে বেসামাল। মাথা ঠিক রাখতে পারছেন না। তিনি ডাক্তারকে জিজ্ঞাসা করেন ডেথ সার্টিফিকেট কোথায়। শুরু হয় কথা কাটাকাটি। ব্যস, সেই মুহূর্তে ডাক্তারকে অকারণেই থাপ্পড় মেরে দেন নার্স। ডাক্তারেরও ধর্য্যের বাধ ভেঙে যায়। নার্সকে পাল্টা ঘুষি মেরে দেন তিনি। এটি আপাতত দৃষ্টিতে নারী নির্যাতন বটেই।

 

সোমবার ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের রামপুর জেলার একটি হাসপাতালে।

 

হাসপাতালের পক্ষ থেকে জানা গেছে, অত্যাধিক কাজের চাপে মাথা ঠিক ছিল না তাদের।  এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

 

জানা গেছে, ঘটনার প্রেক্ষাপটটা ছিল এইরকম– এক কোভিড রোগীর মৃত্যু হয়েছে। পরিবার মৃত্যু সনদের জন্য হাসপাতাল প্রশাসনের কাছে যোগাযোগ করে। নার্স ডাক্তারের কাছে গিয়ে ওই ডাক্তারকে মৃত্যু সনদ লিখে দেওয়ার জন্য অনুরোধ করেন।  তারপরই ঘটে ঘটনাটি। রামপুর পুলিশ জানিয়েছে, এ ঘটনায় কোনও অভিযোগ পাওয়া যায়নি, জেলা ম্যাজিস্ট্রেট রামজি মিশ্র ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন।

 

তিনি জানিয়েছেন, “আমি তাদের দু’জনের সঙ্গেই কথা বলেছি। তারা বলেছেন যে তাদের ওপর দিয়ে খুব কাজের চাপ যাচ্ছে। তবুও, আমরা ঘটনার তদন্ত করব এবং দু’জনের সঙ্গেই পুনরায় কথা বলা হবে। সূত্র: জিনিউজ

 

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]