বাউফলে সাংবাদিকসহ ৪ জনকে কুপিয়ে জখম

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৮ বুধবার, ২০২১, ০৪:৫৬ অপরাহ্ণ
বাউফলে সাংবাদিকসহ ৪ জনকে কুপিয়ে জখম

মোঃ আরিফুল ইসলাম, বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে এক মুক্তিযোদ্ধা ও সাংবাদিকসহ একই পরিবারের ৪ সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে।

 

আহতদের বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিকালে সূর্যমনি ইউনিয়নের সূর্যমনি গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে বাউফল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

মামলা সূত্রে জানা গেছে, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের সঙ্গে তার চাচাতো ভাই নিজামুল ইসলাম তারামিয়ার সাথে জমিজমা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন বিকেল ৪টার সময় নিজামুল হাওলাদার মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের জায়গা দখল করে রান্না ঘর নির্মাণ করছেন। এ সময় বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ঘর নির্মাণে বাধা দেন।

 

এনিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে নিজামুল ইসলাম ও তার ছেলে মাইনুল ইসলাম টিপুর নেতৃত্বে ৫/৭ জন মিলে মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের (৭০) উপর হামলা চালায়।

 

এ সময় বাবাকে রক্ষা করতে ছেলে দৈনিক ইত্তেফাকের দশমিনা উপজেলা প্রতিনিধি কামরুল ইসলাম সোহাগ (৩৫), সাইফুল ইসলাম (৪০) ও ভাইর ছেলে ওহাব হাওলাদার (৬২) এগিয়ে যান।

 

 

তখন তাদেরও পিটিয়ে এবং কুপিয়ে গুরুত্বর জখম করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেছেন।

 

এ ঘটনায় মঙ্গলবার রাতে কামরুজ্জামান সোহাগ বাদী হয়ে নিজামুল ইসলাম তারামিয়া (৬০) মাইনুল ইসলাম টিপু (৩৩) মরিয়ম বেগম (৫৫) সহ অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামী করে বাউফল থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন বলেন,‘ এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com