বাউফলে জমিজমা বিরোধে পিটিয়ে জখম ও প্রাননাশের হুমকি

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৮ বুধবার, ২০২১, ০৮:০৩ অপরাহ্ণ
বাউফলে জমিজমা বিরোধে পিটিয়ে জখম ও প্রাননাশের হুমকি

মোঃ আরিফুল ইসলাম, বাউফল প্রতিনিধি:: পটুয়াখালীর বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়নে জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে হামলা চালিয়ে মোঃ মোস্তফা মোল্লা (৫০), মানিক মোল্লা (৩০), বশির মোল্লা (৪০) কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে ।

 

আহত মোস্তফা মোল্লার ডাক চিৎকারে মানিক মোল্লা ও বশির মোল্লা এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়। উপজেলার নাজিরপুর ইউনিয়নের বড় ডালিমা ব্রীজের পশ্চিম পাশে মোঃ আজিজ সরদার বাড়ীতে গত ২৫শে এপ্রিল রোববার রাত সোয়া ৮ টার দিকে এ ঘটনাটি ঘটেছে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা নাজিরপু ইউনিয়নের বড় ডালিমা গ্রামের মোঃ মোস্তফা মোল্লা ও মানিক মোল্লার সাথে দীর্ঘদিন ধরে একই বাড়ির মোঃ আকাব্বর মোল্লা ও আজিজ মোল্লার সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে।

 

পূর্ব বিরোধের জের ধরে মোঃ আকাব্বর মোল্লার নেতৃত্বে ৪/৫ জন সন্ত্রাসী নিয়ে মোঃ আজিজ মোল্লা (৫০), তৌহিদ মোল্লা (২৫), মোঃ জাহিদ মোল্লা (২৩) রেকসোনা (৪০) হামলা চালিয়ে মোঃ মোস্তফা মোল্লা, মানিক মোল্লা ও বশির মোল্লাকে পিটিয়ে গুরুতর জখম করে।

 

ডাকচিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে তাদেরকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং ভর্তি করা হয়।

 

এ ঘটনায় মোস্তফা মোল্লা বলেন, আমাকে ও আমার ভাইদেরকে পিটিয়ে গুরুতর জখম করে ঘটনাটি ভিন্নখাতে নেওয়ার জন্য নিজেরা ঘটনা ঘটিয়ে আমাদেরকে মামলা দিবে বলে জানিয়েছে এবং প্রাননাশের হুমকি দিচ্ছে। বর্তমানে আমরা তাদের ভয়ে ঘর বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছি।

 

এ ঘটনা জানার জন্য অভিযুক্ত আকাব্বর মোল্লার মুঠোফোনে একাধিকবার কল করলে ফোন বন্ধ পাওয়া যায়।

 

এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মোঃ আল মামুন বলেন, এ ঘটনায় বশির মোল্লার দেয়া অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]