সঠিক প্রেম তৈরির ‘ফর্মুলা’ জানালেন নুসরাত

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৮ বুধবার, ২০২১, ১১:২৫ অপরাহ্ণ
সঠিক প্রেম তৈরির ‘ফর্মুলা’ জানালেন নুসরাত

নিজস্ব প্রতিবেদক:: ২০২১-এর বিধানসভা নির্বাচনের সপ্তম দফা ভোটের দিন নিজে ভোট দিয়েছেন ঢালিউডের অভিনেত্রী এবং সংসাদ নুরসারত জাহান। আপাতত শেষ দফার নির্বাচন বাকি। কিছুটা হলেও নিশ্চিন্ত নুসরাত জাহান? অনন্ত তার সোশ্যাল হ্যান্ডেল এমনই ইঙ্গিত দিচ্ছে।

 

সোমবার সকাল সকাল ভোট দিয়েই রাতে খুশি মনে চাঁদ দেখেছেন। তার পরেই জমাটি ভালবাসার আসল উপকরণ জানালেন অভিনেত্রী। তিনি তুলে ধরলেন ভালবাসার প্রস্তুত প্রণালী।

 

নুসরতের মতো করে ভালবাসার স্বাদ নিতে গেলে কী কী মেশাতে হবে তাতে? ইনস্টাগ্রাম স্টোরি বলছে, ১ কাপ প্রেমে ১ চিমটে রসবোধ মিশিয়ে নিন।

 

তাতে ২ চামচ নির্ভেজাল আনন্দ, ১ পাউন্ড সামঞ্জস্য, ৩ টেবিল চামচ বিশ্বাস, ১ কাপ সম্মান, আধ পাউন্ড সহনশীলতা, ১ চিমটে কোমলতা আর ১ কাপের ৩ ভাগ ধৈর্য মেশাতে হবে। এই উপকরণ সঠিকভাবে মিশলেই তৈরি প্রকৃত প্রেম।

 

এই প্রেমের হদিশ নুসরাত জাহান পেয়েছেন? তার টানেই কি তিনি নিখিল জৈনের থেকে দূরে? এই প্রেম কি যশ দাশগুপ্ত এনে দিয়েছেন তার জীবনে? নাকি যশের জন্য মনখারাপ করছে বলে এই স্টোরি বানিয়েছেন?

 

কোনো উত্তর না রেখে শুধুই রন্ধন প্রণালী জানিয়েছেন সাংসদ-তারকা। ফলে, এই উত্তরটাও নিন্দুকেরা কিছুতেই খুঁজে পাচ্ছেন না, যশের সঙ্গে আরেক সাংসদ-অভিনেত্রীর ‘গাঢ় বন্ধুত্ব’ হঠাৎ কী করে বদলে গেল!




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]