কাউখালীতে ১৮জনের করোনা সংক্রমণ পাঁচ বাড়ি লাল পতাকা

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৯ বৃহস্পতিবার, ২০২১, ০৩:২৭ অপরাহ্ণ
কাউখালীতে ১৮জনের করোনা সংক্রমণ পাঁচ বাড়ি লাল পতাকা

সৈয়দ বশির আহম্মেদ,কাউখালী ।। পিরোজপুরের কাউখালীতে করোনা সংক্রমণের দ্বিতীয় ধাপে ১৮জনের করোনা সংক্রমণ ঘটেছে ।

 

করোনার দ্বিতীয় ধাপে কঠোর লকডাউন বাস্তবায়নে প্রশাসন ব্যাপক তৎপর থাকলেও আক্রন্তের ঘটনায় জনমনে উদ্বিঘś অবস্থা বিরাজ করছে।

 

নতুন করে সংক্রমণ ঠেকাতে আজ বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা উপজেলা সদরে করেনা আক্রান্ত পাঁচ বাড়ি কঠোর লকডাউন ঘোষণা করে লাল পতাকা টাঙিয়ে দেন।

 

 

জানাগেছে, কাউখালীতে চলমান করোনা সংকটকালে প্রশাসন ব্যাপক প্রচারণা ও লকডাউন কর্মসূচি কঠোরভাবে বাস্তবায়ন করে চলেছে। এর মধ্যে চলতি সপ্তাহে ১৮জন করোনা পজেটিভ ধরা পড়ে।

 

 

এর মধ্যে লাল পতাক উড়িয়ে পাঁচবাড়ি সম্পূর্ণ লক ডাউন ঘোষণা করে প্রশাসন। এসব বাড়িতে প্রশাসন খাদ্য উপকরণ সহায়তা দিয়ে তাদের কঠোর নজরদারিতে রাখা হয়েছে।

 

 

বিষযটি নিশ্চিত করে কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা খারেদা খাতুন রেখা বলেন, উপজেলা সদরের আইরন, হাজীপাড়া ,রঘুনাথপুর ও আমড়াজুরি মহল্লার গৃহবধূ সেলিনা হোসেন, মেহেদী হাসান, মফিজুল ইসলাম,নয়ন খান ও ব্যাংকার রাকিব হাসানের বাড়িতে লাল পতাকা উড়িয়ে সম্পূর্ণ লকডাউনে রাখা হয়েছে।

 

 

এ বিষয়ে কাউখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. হাবিবুর রহমান বলেন, ১৮ জন করোনা সংক্রমণের মধ্যে ১৩জন চিকিৎসায় সুস্থ হয়ে উঠছেন।

 

 

বাকি পাঁচ জন সম্পূর্ণ হোমকোয়রেন্টাইনে রেখে প্রয়োজনী চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]