সাইকেলে স্ত্রীর মরদেহ নিয়ে শ্মশানের পথে ৭০ বছরের বৃদ্ধ

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ২৯ বৃহস্পতিবার, ২০২১, ১১:০৪ অপরাহ্ণ
সাইকেলে স্ত্রীর মরদেহ নিয়ে শ্মশানের পথে ৭০ বছরের বৃদ্ধ

নিজস্ব প্রতিবেদকঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সংক্রমণের ভয়ে এগিয়ে আসেনি গ্রামের কেউ। তাই বাধ্য হয়ে স্ত্রী মরদেহ সাইকেলে করে শ্মশানে নিয়ে যেতে বাধ্য হয়েছেন ৭০ বছরের বৃদ্ধ।

 

আজ বৃহস্পতিবার ভারতের উত্তর প্রদেশের এ ঘটনার কথা জানিয়েছে সেখানকার পুলিশ।

 

ওই বৃদ্ধ প্রাদেশিক রাজধানী লক্ষ্ণৌ থেকে ২০০ কিলোমিটার দূরের গ্রাম আম্বাআরপুর গ্রামের বাসিন্দা। তার স্ত্রীর মরদেহ নিয়ে যাওয়ার সময়কার দুটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

 

একটিতে দেখা যাচ্ছে, তিনি তার স্ত্রীর মরদেহ সাইকেলের পেছনে রেখে নিয়ে যাচ্ছেন। আরেকটিতে তিনি রাস্তায় অসহায় হয়ে কাঁদছেন। আর পাশেই সাইকেলটি রাস্তায় পরে আছে।

 

পুলিশ বলছে, ওই ব্যক্তির স্ত্রী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। মরদেহ অ্যাম্বুলেন্সে করে তার গ্রামে পাঠিয়ে দেওয়া হয়েছে।

 

কিন্তু তাকে দাহ করতে নিয়ে যেতে রাজি হয়নি কোনো গ্রামবাসী। তাদের ভয় ছিল যে, ওই মরদেহ থেকেই হয়তো গ্রামে কোভিড ছড়িয়ে পড়বে।

 

এমন পরিস্থিতে বাধ্য হয়ে স্ত্রীর মরদেহ সাইকেলে করে শ্মশানে নিয়ে যাওয়ার চেষ্টা করেন ওই ‍বৃদ্ধ। কিন্তু বয়সের ভারে তিনি সেটা করতে পারছিলেন না।

 

কিছুদূর গিয়ে তিনি পরে যান। এ বিষয়টি জানতে পেরে তাকে সাহায্যে এগিয়ে আসে পুলিশ। দ্রুতই অ্যাম্বুলেন্স পাঠিয়ে মরদেহ দাহ করার ব্যবস্থা করে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]