বেঁদে পল্লীতে তৃতীয় দফায় সংঘর্ষ বাড়ি ভাঙচুর, আহত-১০

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ৩০ শুক্রবার, ২০২১, ০৪:৫২ অপরাহ্ণ
বেঁদে পল্লীতে তৃতীয় দফায় সংঘর্ষ বাড়ি ভাঙচুর, আহত-১০

শামীম আহমেদ ॥ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলার গৌরনদী পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের টরকীর চর স্থায়ী বেঁদে পল্লীতে দুইগ্রুপের মধ্যে শুক্রবার সকালে ততৃীয় দফায় হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

 

ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহতসহ পাঁচটি বসতঘর ভাঙচুর করা হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

শুক্রবার সকাল থেকে বেঁদে পল্লীতে পুলিশ মোতায়েনসহ প্রশাসনের কর্মকর্তারা উভয়পক্ষের সাথে মতবিনিময় করেছেন।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, স্থায়ী বেঁদে পল্লীর বাসিন্দা নাসির সরদার, জাহান্টার সরদার, কামরুল সরদার, পলাশ সরদার, দিপু সরদার, মন্টু সরদার, হেজবুল সরদার ও পিকু সরদার দীর্ঘদিন থেকে মাদকের রমরমা বাণিজ্যসহ মানুষকে অচেতন করার যাবতীয় বিষাক্তদ্রব্যের জোগান দিয়ে হঠাত করে আঙুল ফুলের কলাগাছ বনে গেছেন।

 

তারা একেকজনে আলাদাভাবে ওই পল্লীতে গড়ে তুলেছেন কোটি টাকা ব্যয়ে শীতাতপ নিয়ন্ত্রিত আলিশান বাড়ি। দীর্ঘদিন থেকে এসব অপকর্মের প্রতিবাদ করে আসছেন ওই পল্লীর প্রথম বাসিন্দা স্বপন সরদার ও তার লোকজনে।

 

এনিয়ে নাসির সরদার ও স্বপন সরদারের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে।

 

সূত্রে আরও জানা গেছে, ওই বিরোধের জেরধরে বৃহস্পতিবার সকালে ও বিকেলে দুইদফায় হামলা ও সংঘর্ষের পর শুক্রবার সকালে তৃতীয় দফায় হামলা-পাল্টা হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে দুপুরে উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস,

 

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুল ইসলাম প্রিন্স, গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন সহ একদল পুলিশ বেঁদে পল্লীতে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরবর্তীতে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে তারা বেঁদে পল্লীর বাসিন্দাদের সাথে মতবিনিময়ন করেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]