পানের সাথে ইয়াবা ফ্রি ! র‌্যাবের খাচায় মাদকের ফেরীওয়ালা

Barisal Crime Trace -HR
প্রকাশিত নভেম্বর ১৪ রবিবার, ২০২১, ০৮:২৯ অপরাহ্ণ
পানের সাথে ইয়াবা ফ্রি ! র‌্যাবের খাচায় মাদকের ফেরীওয়ালা

ডেস্ক রিপোর্ট ॥ রাজধানীর শ্যামপুর এলাকা হতে পানের ভাজে করে অভিনব কায়দায় পাচারের সময় ৬৫ হাজার ১০৫ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

আজ রোববার (১৪ নভেম্বর) বি‌কে‌লে শ‌্যামপুর থানাধীন পোস্ত‌গোলা ফায়ার সা‌র্ভিস সংলগ্ন এলাকা থে‌কে তা‌দের আটক করা হয়। গ্রেপ্তারকৃতরা হ‌লেন মোঃ আইয়ুব (৩৫), আব্দুস শুক্কুর (৫৪) ও মোঃ আমির হোসেন (৬৫)।

র‌্যাব-১০ এর পক্ষ থেকে জানা যায়, অভিযান চালিয়ে রাজধানী ঢাকার শ্যামপুর থানাধীন পোস্তগোলা ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় এক কোটি পঁচানব্বই লক্ষ একত্রিশ হাজার পাঁচশত টাকা মূল্যের পঁয়ষট্টি হাজার একশ পাঁচ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‍্যাব।

একদল সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী সীমান্তবর্তী জেলা হতে পানের ডালায় করে বিপুল পরিমাণ ইয়াবার চালান নিয়ে ওই এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চলানো হয়। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ মাদক ব্যবসায়ী চক্রটিকে ধরতে ওই এলাকায় পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পান ব্যবসায়ী ছদ্মবেশধারী চার-পাঁচজন ব্যক্তি পালানোর চেষ্টা করে। এসময় তিনজনকে ধরতে সক্ষম হয় র‍্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের সীমান্তবর্তী জেলা কক্সবাজারের বিভিন্ন এলাকা হতে ইয়াবা ট্যাবলেটসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃতদের মধ্যে আসামী আব্দুস শুক্কুরের নামে পতেঙ্গা মডেল থানায় মাদক মামলা রয়েছে বলে জানা যায়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]