গৌরনদীতে জনতা-পুলিশের হাতে মালামালসহ তিন ডাকাত গ্রেফতার

Barisal Crime Trace -HR
প্রকাশিত নভেম্বর ১৪ রবিবার, ২০২১, ০৮:৫৭ অপরাহ্ণ
গৌরনদীতে জনতা-পুলিশের হাতে মালামালসহ তিন ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া খানাবাড়ি গ্রামের একটি পরিবারের বসত ঘরে ডাকাতি করে পালানোর সময় এলাকাবাসী ও পুলিশ মিলে তিন ডাকাতকে গ্রেফতার করেছে।

 

শনিবার রাতে ওই ডাকাতদের কাছ থেকে লুণ্ঠিত ২টি ল্যাপটপ ও ১টি ট্যাবসহ ডাকাতি কাজে ব্যবহৃত মালামাল উদ্ধার করা হয়েছে।

ডাকাত কবলিত পরিবারের সদস্য এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে, ২০-২৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল শনিবার দিবাগত রাত ২টার দিকে নলচিরা গ্রামের মোঃ সরোয়ার হোসেন জমাদ্দারের বসতঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে বেঁধে ফেলে। তারা নগদ টাকা, স্বর্নালঙ্কারসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় ওই পরিবারের লোকজনের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে মোঃ তারেক জমাদ্দার (২০) নামের ওই এলাকার এক ডাকাতকে আটক করে থানা পুলিশকে খবর দেয়।

এ সময় থানা পুলিশ এগিয়ে এসে আটককৃত ডাকাতকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী এলাকার বেশ কয়েকটি সড়কে চেকপোষ্ট বসিয়ে তল্লাশী চালায়। তল্লাশীকালে ডাকাতির সাথে জড়িত মোঃ ফিরোজ হোসেন হাওলাদার (৩২) ও মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার (৬০) নামের আরো দুই ডাকাতকে পুলিশ আটক করে।

এলাকাবাসীর হাতে আটক হওয়া ডাকাত তারেক জমাদ্দারের বাড়ি একই গ্রামে। সে গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের নলচিড়া খানাবাড়ি গ্রামে আঃ মালেক জমাদ্দারের ছেলে। পুলিশের হাতে গ্রেফতার হওয়া অপর ডাকাত মোঃ ফিরোজ হোসেন হাওলাদারের বাড়ি বরিশালের বাবুগঞ্জ উপজেলার বলাইকাঠী গ্রামে। অপর ডাকাত মোঃ জাহাঙ্গীর হোসেন সরদারের বাড়ি একই উপজেলার ক্ষুদ্রকাঠী গ্রামে।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন সাংবাদিকদের জানান, এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। গ্রেফতার হওয়া ডাকাত মোঃ জাহাঙ্গীর হোসেন সরদারের নামে দেশের বিভিন্ন থানায় আরো ৬টি ডাকাতির মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]