আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ পটুয়াখালী জেলা শাখার নতুন কমিটি ঘোষনা

Barisal Crime Trace -HR
প্রকাশিত নভেম্বর ১৪ রবিবার, ২০২১, ০৯:০০ অপরাহ্ণ
আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ পটুয়াখালী জেলা শাখার নতুন কমিটি ঘোষনা

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ পটুয়াখালী জেলা শাখার নতুন কমিটি গঠিত হয়েছে।

 

আজ দুপূরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারন সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত ২দফা সংশোধীত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী তিনবছরের জন্য মো: শাহানুর হককে সভাপতি ও অ্যাড.রিফাত হাসান সজীবকে সাধারন সম্পাদক করে ৮ সদস্য বিশিষ্ট পটুয়াখালী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।

নতুন কমিটির সহ-সভাপতি মোজাহিদুল ইসলাম প্রিন্স,উজ্বল শিকদার,যুগ্ম সাধারন সম্পাদক মো: রাসেদ খান,রতনচন্দ্র দাস,সাংগঠনিক সম্পাদক আতিকুল হক পারভেজ,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: মো: জুবায়ের হোসেন।

সংশোধীত প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে,প্রথম প্রেসবিজ্ঞপ্তিতে সহ-সভাপতি পদে ৩নম্বরে থাকা আকলিমা আক্তার আখি সাম্প্রতিক ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় শৃঙ্খলা অমান্য করে নৌকা প্রতিকের বিরুদ্ধে নির্বাচন করায় সহ-সভাপতি পদ থেকে তাকে অব্যাহতি প্রদান করা হলো।

উল্লেখ্য গতকাল ১৩ নভেম্বর পটুয়াখালীর শহীদ আলাউদ্দিন শিশু পার্কে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সম্মেলনে উদ্বোধক ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফজাল হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]