পটুয়াখালীতে চেয়ারম্যান শহীদুল ইসলাম খোকন এর নেতৃত্বে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের জমি দখলের অভিযোগে বরিশালে সংবাদ সম্মেলন॥

Barisal Crime Trace -HR
প্রকাশিত নভেম্বর ১৫ সোমবার, ২০২১, ০৩:১৫ অপরাহ্ণ
পটুয়াখালীতে চেয়ারম্যান শহীদুল ইসলাম খোকন এর নেতৃত্বে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের জমি দখলের অভিযোগে বরিশালে সংবাদ সম্মেলন॥

নিজস্ব প্রতিবেদক:সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের জমি দখলের অভিযোগে বরিশালে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী এক পরিবার।
আজ (১৫) নভেম্বর সোমবার বেলা সাড়ে ১১ টায় বরিশাল প্রেসক্লাবে পটুয়াখালী জেলার শ্রীরামপুর ইউনিয়নের মৃত্যু হরিদাসের ছেলে রনজিৎ দাস এই সংবাদ সম্মলেনের আয়োজন করে।
সংবাদ সম্মলনের লিখিত বক্তেব্য রনজিৎ দাস বলেন, পটুয়াখালী জেলার লাউকাঠী ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে বর্ষানুক্রমে বসবাস করে আসছেন। আমরা দলিত রবি দাস সংখ্যালঘু পরিবারের উপর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম খোকন এর নেতৃত্বে স্থানীয় ভূমিদস্যু ফুল গাজী, বশার গাজী, আবুল চৌকিদার আমাদের উপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা আদালতের নির্দেশ অমান্য করে ফলজ ও বনজ গাছপালা কেটে জমি দখলের চরষ্টা চালায়। একই সাথে তারা আমাদের প্রানে মেরে ফেলার হুমকী প্রদান করে।
লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, জমি দখলের ঘটনায় আমি বাদী হয়ে পটুয়াখালী সিনিয়র জুিডশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৯ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ৩৯৪/২০২১।
ঘটনার দিন গত ২৪ মার্চ সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ইউপি চেয়ারম্যান খোকনের নেতৃত্বে ফুল গাজী, বশার গাজী, আবুল চৌকিদার, জব্বার গাজী, শাহীন গাজী, ভূমি কর্মকর্তাকে সাথে নিয়ে আমাদের বাড়ির ভেতরে প্রবেশ করে। সেখানে আমাকে মাটিতে পুতে ফেলবে এবং প্রানে মারার হুমকী প্রদান করে। এঘটনার দুই দিন পর সকাল ৬ টায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ও স্থানীয় সন্ত্রাসীরা আমার বাড়ির গাছ কেটে ফেলে।
এবিষয়ে আমরা পটুয়াখালী জেলা প্রশাসক বরাবরে দুইবার, চেয়ারম্যান বরাবর আবেদন করে। তবে এবিষয়ে তাদের পাশে কেউ এগিয়ে আসেনি বলে জানান তিনি।
আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি ও তার পরিবার প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।
এবিষয়ে ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম খোকনের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোনটি রিসিভ করেনি।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, কমল চন্দ্র দাস, ইন্দ্রজিৎ চন্দ্র দাস, সঞ্জয় চন্দ্র দাস,রীতা রানী, সিমা রানী দাস।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]