টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা একাদশে নেই কোন টাইগার !

Barisal Crime Trace -HR
প্রকাশিত নভেম্বর ১৫ সোমবার, ২০২১, ০৬:১৪ অপরাহ্ণ
টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা একাদশে নেই কোন টাইগার !

স্পোর্টস ডেস্ক ॥ গতকাল রোববার পর্দা নেমেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের। নিউজিল্যান্ডকে উড়িয়ে দিয়ে আসরের শিরোপা জিতেছে অস্ট্রেলিয়া। আসরে কে কেমন সাফল্য পেয়েছে, তা নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ। সদ্য সমাপ্ত আসরের সেরা একাদশ নির্বাচিত করেছে আইসিসি। এই তালিকায় জায়গা পায়নি বাংলাদেশি কোনো খেলোয়াড়।

বাংলাদেশ দল সুপার টুয়েলভে একটি ম্যাচও জেতেনি। সাকিব আল হাসান ছাড়া দলের অন্য কোনো খেলোয়াড় খুব একটা সাফল্য পায়নি। তাই কারো জায়গা হয়নি বিশ্বকাপের সেরা একাদশে।

শুধু তাই নয়, ভারতেরও কেউ জায়গা পায়নি এবারের একাদশে। ভারত সুপার টুয়েলভ থেকে বিদায় নিয়েছে। দলটির পারফরম্যান্সও খুব একটা ভালো ছিল না।

অবশ্য এই একাদশের অধিনায়ক করা হয়েছে পাকিস্তানি তারকা বাবর আজমকে। ডান-হাতি এই ব্যাটার ৩০৩ রান তুলে টুর্নামেন্টের সর্বোচ্চ সংগ্রাহক হন। পাকিস্তানের আর কারও সুযোগ হয়নি এই একাদশে। দ্বাদশ খেলোয়াড় হিসেবে রয়েছেন শাহীন শাহ আফ্রিদি।

চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া থেকে একাদশে আছেন তিনজনকে। তারা হলেন, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা ও জস হ্যাজলউড।

বিশ্বকাপের সেরা একাদশ:
ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), জস বাটলার (ইংল্যান্ড), বাবর আজম (পাকিস্তান, অধিনায়ক), চারিথ আসালাঙ্কা (শ্রীলঙ্কা), এইডেন মার্করাম (দক্ষিণ আফ্রিকা), মঈন আলী (ইংল্যান্ড), ওয়ানিন্দু হাসারাঙ্গা (শ্রীলঙ্কা), অ্যাডাম জাম্পা (অস্ট্রেলিয়া), জশ হ্যাজেলউড (অস্ট্রেলিয়া), ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড) ও আনরিখ নরকিয়া (দক্ষিণ আফ্রিকা)।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]