গুঠিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আওরঙ্গজেব’র জয়জয়কার

Barisal Crime Trace -HR
প্রকাশিত নভেম্বর ১৫ সোমবার, ২০২১, ০৬:৪১ অপরাহ্ণ
গুঠিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আওরঙ্গজেব’র জয়জয়কার
নিজস্ব প্রতিবেদক: বরিশাল জেলার উজিরপুর  উপজেলার গুঠিয়ায় ইউনিয়নকে আধুনিক করতে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওরঙ্গজেব’র  মটরসাইকেল মার্কার প্রচারণায় ইউনিয়নবাসী মুখরিত হয়ে উঠেছে।

অত্র গুঠিয়া ইউনিয়নের সর্বত্রই মটরসাইকেল  মার্কার জয়জয়কার । এ যেন জয়ের হাওয়া লেগেছে । গুুুঠিয়া একটি ঐতিহ্যবাহী ইউনিয়ন। ইতিপূর্বে বেশ কয়েকজন চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করলেও ইউনিয়নে চোখে পড়ার মতো কোনো উন্নয়নের দেখা মেলেনি।

এলাকাবাসীর অভিমত, আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওরঙ্গজেব’র  মটরসাইকেল মার্কার জয়ের মধ্য দিয়ে হয়তো উন্নয়নের আলোতে মুক্তি মিলবে ।

প্রতিদিনই ইউনিয়নের বিভিন্ন গ্রামে মটরসাইকেল  মার্কার পক্ষে ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ করেন স্থানীয় সর্বস্তরের জনগন।

জানা যায়, আওরঙ্গজেব বরিশাল জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আ.লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও গুঠিয়া স্কুল এন্ড কলেজের সভাপতি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে লালন করা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বাসী। সদা হাস্যউজ্জল ও সাদা মনের মানুষ গুঠিয়া  ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী সহযোগী সংগঠনের প্রিয় মানুষ, এবং  ইউনিয়নের গরীব দুঃখী অসহায় মানুষের আস্থা ভাজন ব্যক্তি আওরঙ্গজেব।

গুঠিয়া  ইউনিয়নের বিভিন্ন বাজার এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে গণমাধ্যম কর্মীদের কথা হয়, ইউনিয়নে সাধারণ মানুষের ইচ্ছে চেয়ারম্যান হিসাবে আওরঙ্গজেব কে দেখতে চায়। নাম প্রকাশে অনিচ্ছুক এক জন বলেন, গুুুঠিয়া ইউনিয়নে  ভাই চেয়ারম্যান পদে যোগ্য প্রার্থী তাদের পারিবারিক ভাবে এলাকার উন্নয়নে অবদান আছে। আর আমরা গুুুঠিয়া ইউনিয়নবাসী কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই আওরঙ্গজেব কে।

অত্র গুঠিয়া  ইউনিয়নে এখন বিরাজ করছে নির্বাচনি হাওয়া সবাই তাকিয়ে আছে কে হবে আগামীর চেয়ারম্যান  ।

গুঠিয়া  ইউনিয়নের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন এর সাথে জরিত আছেন এবং স্থানীয় সমাজের অসহায় দুস্ত মানুষের জন্য কাজ করছেন তিনি।

সাংবাদিকদের সাথে আলাপকালে, আওরঙ্গজেব বলেন কাজের মাধ্যমে নিজেকে প্রমাণ করতে চাই জনগণের নেতা হিসাবে না জনগণের সেবক হিসাবে কাজ করবো। ইউনিয়নের প্রতিটি গ্রামকে শহরে পরিণত করার স্বপ্ন দেখি এবং সেই ভাবে কাজ করবো। এ বারের নির্বাচনে ভোটারদের রায়ে বিজয়ী হতে পারলে ইউনিয়ন বাসীর উন্নয়নে কাজ করবো। এছাড়াও মাদক, সন্ত্রাস ও ইভটিজিং মুক্ত সমাজ গড়বো। জয়ের ব্যাপারে আশাবাদী বলেও জানান তিনি।

নির্বাচন নিয়ে আওরঙ্গজেব আরও  বলেন, আমি নির্বাচিত হলে গ্রামীন অবকামো রাস্তা ঘাট ব্রীজ কালভ্যাট সহ যা দরকার আমি সবই করতে চোষ্টা করব যদি আপনারা আমার সাথে থাকেন, তিনি আরো বলেন গুঠিয়া ইউনিয়নে আমি ইতিপূর্বে জেলা পরিষদের সদস্য থাকা অবস্থা সরকারী অনুদানের পাশা পাশি আমার ব্যক্তিগতভাবেও আমি অনেক উন্নয়ন মূলক কাজ করেছি এটা গুঠিয়া বাসিই আগামী ২৮ তারিখে ব্যালট পেপারের মাধ্যমে ভোট দিয়ে সেটা প্রমান করে দিবে আশা করি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]