বরিশালে বিএনপির আয়োজনে উপলক্ষে আলোচনা ও দোয়া মোনাজাত  

Barisal Crime Trace -HR
প্রকাশিত নভেম্বর ১৬ মঙ্গলবার, ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ণ
বরিশালে বিএনপির আয়োজনে উপলক্ষে আলোচনা ও দোয়া মোনাজাত  

শামীম আহমেদ ॥ বরিশাল মহানগর বিএনপি’র সাবেক দপ্তর সম্পাদক ও সাবেক জেলা যুবদলের সাধারন সম্পাদক শাহেদ আকন সাম্্রাটের ২য় মৃত্যু বাষিকী উপলক্ষে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে আলোচনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। আজ সোমবার (১৫) নভেম্বর মাগরিব বাদ বরিশাল মহানগর বিএনপির আয়োজনে অনুষ্ঠিত হয়।

 

বরিশাল মহানগর বিএনপি সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় ও দোয়া মোনাজাত অনুষ্ঠানের সভাপতি মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে আলোচনা সভায় মনিরুজ্জামান খান ফারুক বলেন, বর্তমান এই নিশিরাতের হিং¯্র হায়েনা সরকারের হাত থেকে দেশনেত্রী সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে বরিশাল মহানগর বিএনপি সহ সকল অঙ্গ সংগঠন ঐক্যবধ্য ভাবে কাজ করার আহবান জানান।

 

এসময় তিনি আরো বলেন বিএনপি সিনিয়র ভাইচ চেয়ারম্যান তারেক রহমান আমাদের উপর যে দায়ীত্ব দিয়েছে আমরা সকলেই এক হয়ে দলের স্বার্থে পালন করব।

 

এসময় আরো বক্তব্য রাখেন ১নং যুগ্ম আহবায়ক এ্যাড, আলী হায়দার বাবুল। এখানে আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, মহানগর মহিলাদল নেত্রী শামিমা আকবর, কোতয়ালী বিএনপি নেতা আলহাজ্ব নুরুল আমিন,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রফিকুল ইসলাম সেলিম মোল্লা,জেলা বিএনপি দপ্তর সম্পাদক আলহাজ্ব মন্টু খা, মহানগর জাসাস আহবায়ক মীর আদনান তুহিন, মহানগর স্বেচ্ছাসেবকদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু, সাধারন সম্পাদক মসিউর রহমান মঞ্জু, জেলা স্বেচ্ছাসেবক দল সহ-সভাপতি মতিউর রহমান মিঠু, আরমান সিকদার নুন্না,সাংগঠনিক সম্পাদক জাবের আব্দুল্লাহ সাদি, মহানগর যুবদল ভারপ্রাপ্ত সম্পাদক এ্যাড,মাজহারুল ইসলাম জাহান,সাবেক ছাত্র নেতা আ.ন.ম সাইফুল আহসান আজিম, খন্দকার আবুল হোসেন লিমন সহ বিভিন্ন মহানগরের অঙ্গ সংগঠনের সদস্যরা অংশ গ্রহন করেন।

 

পরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করা সহ বিএনপি থেকে যারা চিরস্থায়ী বিদায় চলে গেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]