আগৈলঝাড়ায় ইউপি নির্বাচনে সহিংসতায় আহত ভ্যানচালকের মৃত্যু

Barisal Crime Trace -HR
প্রকাশিত নভেম্বর ১৬ মঙ্গলবার, ২০২১, ১০:০৯ পূর্বাহ্ণ
আগৈলঝাড়ায় ইউপি নির্বাচনে সহিংসতায় আহত ভ্যানচালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ভ্যানচালক মোকলেস মিয়া গতকাল সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

 

পুলিশ ও নিহতের স্বজনরা জানিয়েছে, গত ১৩ নভেম্বর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের খাজুরিয়া গ্রামে বিজয়ী আপেল মার্কার প্রার্থী শামীম মিয়া লিকচান এবং টিউবয়েল মার্কার পরাজিত প্রার্থী ইউনুস মিয়ার কর্মী সমর্থকদের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় আপেল মার্কার সমর্থক খাজুরিয়া গ্রামের মৃত সফিজউদ্দিন মিয়ার ছেলে ভ্যানচালক মোকলেস মিয়ার মাথায় আঘাত করে পরাজিত প্রার্থীর সমর্থকরা। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মোকলেসকে আগৈলঝাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ওই ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ তানভীর ইসলাম রাসেল, এনামুল হাওলাদার ও রফিক ফকিরকে গ্রেফতার করেছে।

 

ঘটনার দুইদিন পর গতকাল সোমবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভ্যানচালক মোকলেস মৃত্যুবরণ করেন। আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি পূর্বের মামলাটি হত্যা মামলা হিসেবে গ্রহণ করে অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]