হিটস্ট্রোকে বেতাগীর ইউপি সদস্য হুমায়ুনের মৃত্যু

Barisal Crime Trace -HR
প্রকাশিত মে ১ শনিবার, ২০২১, ১১:২৫ পূর্বাহ্ণ
হিটস্ট্রোকে বেতাগীর ইউপি সদস্য হুমায়ুনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ বরগুনার বেতাগীতে অতিরিক্ত দাবদাহে হিটস্ট্রোকে এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালের দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় একাধিক বাসিন্দা জানান, হুমায়ুন জমাদ্দার মারা যাওয়ার কয়েক ঘণ্টা আগে প্রচুর গরমে কাঁপতে কাঁপতে মেঝেতে লুটিয়ে পড়েন। পরে স্ট্রোক হয়েছে ভেবে স্বজনরা তাকে নিয়ে হাসপাতালের রওনা হলে পথিমধ্যে স্থানীয় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই চিকিৎসক জানিয়েছেন, হুমায়ুন অতিরিক্ত গরমের কারণে আকস্মিক হিটস্ট্রোকে মারা গেছেন। তিনি নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, হুমায়ুন জমাদ্দারে আগে কোনো রোগে আক্রান্ত ছিলেন না। তবে তার রক্তচাপের সমস্যা ছিল। ধারণা করা হচ্ছে প্রচণ্ড গরমের মধ্যে রক্তচাপ বেড়ে যাওয়ায় হিটস্ট্রোকে তিনি মারা গেছেন।

নিহতের ছেলে আলিফ জানান, তার বাবার লাশ নিয়ে তারা বরিশালে জরুরি চিকিৎসার জন্য গেলেও পথিমধ্যে মারা যান। তিনি বলেন, পরে বাবার লাশ গ্রামের বাড়ি নিয়ে আসা হয়েছে। সেখানে পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হবে।

উল্লেখ্য, কয়েক দিন ধরে বরিশাল বিভাগে প্রচণ্ড দাবদাহ চলছে। বরিশাল আবহাওয়া দপ্তরের উচ্চ পর্যবেক্ষক আনিসুর রহমান জানান, বরিশাল বিভাগে এক সপ্তাহে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হয়েছে ৩৯.৬ ডিগ্রি সেলসিয়াস।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]