বাবাকে অস্ত্র ঠেকিয়ে মেয়েকে অপহরণের চেষ্টা, আটক ৫

Barisal Crime Trace
প্রকাশিত নভেম্বর ২১ রবিবার, ২০২১, ০৩:১১ অপরাহ্ণ
বাবাকে অস্ত্র ঠেকিয়ে মেয়েকে অপহরণের চেষ্টা, আটক ৫

নিজস্ব প্রতিবেদক:লক্ষ্মীপুরে ঘরে ঢুকে বাবা ও দুলাভাইকে অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসায় পড়ুয়া ছাত্রীকে অপহরণের চেষ্টার ঘটনায় অস্ত্রসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। সদর উপজেলার চরশাহী ইউনিয়নের দক্ষিণ নুরুল্লাপুর গ্রামে গতকাল শনিবার রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে।

এসময় আটককৃতদের কাছ থেকে একটি দেশীয় এলজি, একটি চাইনিজ কুড়াল ও একটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়। আজ রবিবার বেলা ১১টায় চন্দ্রগঞ্জ থানায় তাদের বিরুদ্ধে অপহরণ ও অস্ত্র আইনে দু’টি মামলা হয়েছে বলে গণমাধ্যমকে জানায় পুলিশ।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, মাদ্রাসায় আসা-যাওয়ার পথে রাসেল নামে এক বখাটে যুবক ঘটনার শিকার ছাত্রীকে উত্যক্ত করতো। শনিবার রাতে ছাত্রীকে তুলে নেওয়ার উদ্দেশ্যে রাসেল ও তার সহযোগীরা ছাত্রীর বাবা ও দুলাভাইকে অস্ত্র ঠেকিয়ে পরিবারের লোকজনকে জিম্মি করে তুলে নিয়ে যাওয়ার সময় ছাত্রী ও পরিবার চিৎকার করে উঠে। এসময় স্থানীয় এলাকাবাসীরা এগিয়ে এসে মো. রাসেল, আরিফ হোসেন, মো. শাওন, মোরশেদ আলম ও রবিউল আলম নামে ৫ যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে।

চন্দ্রগঞ্জ থানার ওসি ফজলুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাবাকে অস্ত্রের মুখে মেয়েকে অপহরণের চেষ্টাকালে ৫ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে ভুক্তভোগী পরিবার বাদী হয়ে অপহরণ মামলা ও পুলিশের এসআই দুলাল বাদী হয়ে অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করেন। আসামিদের মধ্যে রাসেল বখাটে তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]