রহমতপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে পিতার পক্ষে মেরিনার ও চার্টার্ড অ্যাকাউন্টেন্ট ছেলের ভোট প্রার্থনা 

Barisal Crime Trace
প্রকাশিত নভেম্বর ২১ রবিবার, ২০২১, ০৭:০১ অপরাহ্ণ
রহমতপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে পিতার পক্ষে মেরিনার ও চার্টার্ড অ্যাকাউন্টেন্ট ছেলের ভোট প্রার্থনা 
নিজস্ব প্রতিবেদক ঃ বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে ‘ঘোড়া’ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন রহমতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সমাজ সেবক আলহাজ্ব মোস্তফা কামাল শিকদার। সে লক্ষে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের পাড়া-মহল্লায় ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন তিনি।
এ ছাড়াও পিতার পক্ষে রহমতপুর ইউনিয়নের প্রতিটি জনপদে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন আলহাজ্ব মোস্তফা কামাল শিকদার’র জ্যেষ্ঠ পুত্র নেদারল্যান্ড ভিত্তিক গ্লোবাল শীপ ম্যানেজমেন্ট কম্পানী-এএসএ মেরিটাইম বিভি এর প্রধান প্রকৌশলী (মেরিন) আহ্সান উল্লাহ্ রাজু, ও মেঝো ছেলে দেশের একটি স্বনামধন্য চার্টার্ড অ্যাকাউন্টেন্সি ফার্মে চার্টার্ড অ্যাকাউন্টেন্ট হিসেবে কর্মরত মোঃ সাইফুল ইসলাম শাওন।
ভোট প্রার্থনা কালে আলহাজ্ব মোস্তফা কামাল শিকদারের পুত্রদয় সাধারণ ভোটারদের কাছে দল কিংবা প্রতীককে প্রাধ্যন্য না দিয়ে একজন সৎ যোগ্য ও শিক্ষিত মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান। আহসান উল্লাহ্ রাজু বলেন, একজন শিক্ষত ও ভদ্র ও সমাজ সচেতন মানুষের দ্বারাই স্থানীয় সরকারের প্রতিনিধিত্ব করা সম্ভব। কারন, উগ্র-মনোভাপন্ন,অশিক্ষিত মানুষের দ্বারা ইউনিয়ন পরিষদ ব্যবস্থাপনা সম্ভব নয়। যে কারণে একজন সৎ ও শিক্ষিত প্রার্থী হিসেবে রহমতপুর ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়নে রুপান্তরিত করার লক্ষে সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা কামাল শিকদারের ‘ঘোড়া’ প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান আহসান উল্লাহ্ রাজু।
রবিবার দিনভর, ইউনিয়নের বিভিন্ন জনপদে গনসংযোগ করেন তারা। এতে ভোটাররাও স্বতঃস্ফূর্ত অংশ গ্রহন করেন। পথসভা ও গণসংযোগ কালে তাঁর সাথে রহমতপুর ইউনিয়নের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]