গৌতম সভাপতি- শামীম সদস্য সচিব পিরোজপুর প্রেসক্লাবের এডহক কমিটি গঠন

Barisal Crime Trace -HR
প্রকাশিত মে ১ শনিবার, ২০২১, ০৩:৪৭ অপরাহ্ণ
গৌতম সভাপতি- শামীম সদস্য সচিব পিরোজপুর প্রেসক্লাবের এডহক কমিটি গঠন
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর প্রেসক্লাবের ৮ সদস্য বিশিষ্ট এডহক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার প্রেসক্লাব কমপ্লেক্স ভাবনের ২য় তলায়  পিরোজপুর  প্রেসক্লাবের বিশেষ সাধারন সভায় গৌতম নারায়ন চৌধুরী (বাসস) কে আহবায়ক ও এস এম রেজাউল ইসলাম শামীম (ডেইলি ইনডিপেনডেন্ট) কে সদস্য সচিব করে এ কমিটি গঠন করা হয়।
কমিটিতে অন্যরা হলো মনিরুজ্জামান নাসিম আলী (ইত্তেফাক), শফিকুল হক মিঠু (জনকন্ঠ), এ কে আজাদ (সংবাদ), এম এ রাব্বানী ফিরোজ (দৈনিক খবর), ফসিউল ইসলাম বাচ্চু (সমকাল) এবং মো: হাসিবুল ইসলাম হাসান (বিডিনিউজ২৪ ডটকম)।
পিরোজপুর প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী প্রতিবছর ৩০ ডিসেম্বর এর মধ্যে বার্ষিক সাধারন সভা ও নির্বাচন অনুষ্ঠিত হবার কথা ছিলো। তবে নানা কারনে গত বছর নির্ধারিত সময় অনুষ্ঠিত হয়নি বার্ষিক সাধারন সভা ও নির্বাচন। ফলে দেখা দেয় সাংগঠনিক জটিলতা।
এ কারনে শুক্রবার আয়োজন করা হয় প্রেসক্লাবের এ  বিশেষ সাধারন সভা। সভায় সভাপতিত্ব করেন পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুľামান নাসিম আলী এবং সভা পরিচালনা করেন পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু। পরে আগামী ৩ মাসের জন্য পিরোজপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষেদের দায়িত্ব পালনের  জন্য ৮ সদস্য বিশিষ্ট এ এডহক কমিটি গঠন করা হয়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]