ওসির পর অতিরিক্ত পুলিশ সুপারের বদলি

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ৬ মঙ্গলবার, ২০২১, ১২:৪৪ অপরাহ্ণ
ওসির পর অতিরিক্ত পুলিশ সুপারের বদলি

নিজস্ব প্রতিবেদক:: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হেফাজত নেতা মামুনুল হককে কেন্দ্র করে হেফাজত নেতাকর্মীদের ভাঙচুরের ঘটনায় সোনারগাঁ থানার ওসিকে বদলির পর এবার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশারফ হোসেনকে বদলি করা হয়েছে।

সোমবার (৫ এপ্রিল) রাতে তাকে রাজশাহী পুলিশ রেঞ্জে বদলি করা হয়েছে।

 

বিষয়টির সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান জানান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশারফকে রাজশাহী পুলিশ রেঞ্জে বদলি করা হয়েছে। তবে কি কারণে করা হয়েছে সেটা আমার জানা নেই।

 

এর আগে গত ৪ এপ্রিল সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

 

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল রাজধানীর অদূরে সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হক নারীসহ অবস্থান করছেন- এমন খবর পেয়ে স্থানীয় কিছু লোকজন,

 

ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা তার কক্ষটি ঘেরাও করেন। যদিও মামুনুল হক সঙ্গে থাকা নারীকে তার দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেন। পরে সন্ধ্যা সোয়া ৭টার দিকে হেফাজতের একদল নেতাকর্মী, মাদ্রাসাছাত্র মিছিল নিয়ে এসে রয়েল রিসোর্টে ভাঙচুর চালিয়ে মামুনুলকে ছিনিয়ে নিয়ে যায়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com