আমি ও রোনালদো একই লক্ষ্যে প্রতিদ্বন্দ্বিতা করেছি : মেসি

Barisal Crime Trace
প্রকাশিত নভেম্বর ২৩ মঙ্গলবার, ২০২১, ০৬:২৪ অপরাহ্ণ
আমি ও রোনালদো একই লক্ষ্যে প্রতিদ্বন্দ্বিতা করেছি : মেসি

স্পোর্টস ডেস্ক : বিশ্ব ফুটবলে গত দেড় দশক ধরে চলছে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর রাজত্ব। ব্যক্তিগত সব সাফল্যে সমানে সমান লড়ছেন মেসি-রোনালদো। এর মধ্যে দীর্ঘদিন দুজন একসঙ্গে খেলেছেন স্প্যানিশ লা লিগায়। তবে ভিন্ন দুই ক্লাবে।

 

এখন অবশ্য দুজন চলে গেছেন ভিন্ন দুই লিগে। ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে নাম লিখিয়েছেন মেসি আর ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন রোনালদো। যে কারণে এখন আর সরাসরি প্রতিদ্বন্দ্বিতা করা হয় না মেসি-রোনালদোর।

 

দীর্ঘদিন একসঙ্গে স্প্যানিশ লা লিগায় খেলা, বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের হয়ে এল ক্লাসিকোতে লড়াই করার স্মৃতি ফুটবল ইতিহাসের অন্যতম সুন্দর স্মৃতি হয়ে থাকবে বলে মনে করেন মেসি। দুজন সবসময় অভিন্ন লক্ষ্যে প্রতিদ্বন্দ্বিতা করেছেন বলে জানিয়েছেন তিনি।

 

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কায় দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেছেন, ‘আমরা দীর্ঘদিন একই লিগে ব্যক্তিগত ও দলগতভাবে প্রতিদ্বন্দ্বিতা করেছি। আমাদের দুজনেরই লক্ষ্য অভিন্ন। লড়াইয়ের মঞ্চটা আমাদের জন্য ও দর্শকদের জন্য দুর্দান্ত ছিল। এটা সুন্দর একটা স্মৃতি, যা ফুটবল ইতিহাসে থেকে যাবে।

 

এসময় রোনালদোর ইউনাইটেডে খেলার ব্যাপারে তিনি বলেন, ‘দুর্দান্ত সব খেলোয়াড়দের নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড খুব শক্তিশালী দল। রোনালদো আগে থেকেই ক্লাবটিকে চেনে। এখন অসাধারণভাবে মানিয়ে নিচ্ছে। একদম শুরু থেকে গোল করে চলেছে, যেমনটা করে থাকে। মানিয়ে নিতে কোনো সম্যসাই হয়নি তার।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]