ঝালকাঠিতে উত্ত্যক্তের প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীর ওপর হামলা

Barisal Crime Trace
প্রকাশিত নভেম্বর ২৪ বুধবার, ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ণ
ঝালকাঠিতে উত্ত্যক্তের প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীর ওপর হামলা

নিজস্ব প্রতিবেদকঃ ঝালকাঠির কাঠালিয়ায় উত্ত্যক্তের প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীর ওপর হামলা করেছে হাসিবুল ইসলাম লিখন নামের এক যুবক।

 

মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে উপজেলার কাঠালিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় সড়কে এ ঘটনা ঘটে। অভিযুক্ত লিখনকে আটক করেছে পুলিশ।

 

হামলাকারী ও আহত শিক্ষার্থী কাঠালিয়া স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে মানবিক বিভাগে এসএসসি পরীক্ষা দিচ্ছেন।

 

স্থানীয় ও ভুক্তভোগীর পরিবার সূত্র জানায়, সকালে পৌরনীতি পরীক্ষায় অংশ নেয় দুজন। একই কেন্দ্রে উপজেলার শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য হারুন অর রশীদ লাভলুর ছেলে হাসিবুল ইসলাম লিখন ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে। এ ঘটনার প্রতিবাদ করে ওই পরীক্ষার্থী। বিষয়টি দেখে কেন্দ্রসচিব মো. জলিলুর রহমান আকন উভয়কে ডেকে মীমাংসা করে দেন। কেন্দ্র থেকে বের হলে ওই ছাত্রীর ওপর হামলা চালায় লিখন।

 

পরীক্ষার্থীর স্বামী সাগর দেবনাথ বলেন, শুরু থেকেই কেন্দ্রে যাওয়া-আসার পথে বখাটে হাসিবুল ইসলাম লিখন আমার স্ত্রীকে উত্ত্যক্ত করে আসছে। বিষয়টি আমি পুলিশকে জানাই। সোমবার থানায় ডেকে নিয়ে মুচলেকা রেখে ছেড়ে দেয় পুলিশ। এতে ক্ষিপ্ত হয়ে সে আমার স্ত্রীর ওপর হামলা করে। আমি ও আমার মাকেও মারধর করে লিখন।

 

অভিযুক্ত লিখনের বাবা হারুন অর রশীদ লাভলু বলেন, আমার ছেলে হাসিবুল ইসলামও এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। কেন্দ্রে এক পরীক্ষার্থীর সঙ্গে সামান্য ভুল বোঝাবোঝি হয়। বিষয়টি কেন্দ্রসচিব মীমাংসা করে দেন। কেন্দ্রের বাইরে হামলার সঙ্গে আমার ছেলে জড়িত না।

 

কাঁঠালিয়া পাইলট গালর্স স্কুল অ্যান্ড কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ ও কেন্দ্র সচিব জলিলুর রহমান আকন জানান, দুই পরীক্ষার্থীর মধ্যে কেন্দ্রে কোনো বিষয় নিয়ে ঝামেলা হয়। পরীক্ষার পর বিষয়টি মীমাংসা করে দেওয়া হয়েছে। এরপর কেন্দ্রের বাইরে কী হয়েছে আমার জানা নেই।

 

কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী জানান, বখাটেপনার অপরাধে হাসিবুল ইসলাম লিখন নামের এক যুবককে আটক করা হয়েছে। তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 

এ বিষয়ে কাঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুফল চন্দ্র গোলদার জানান, হামলাকারীকে পুলিশ আটক করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]