বনগুনার বালিয়াতলী ইউনিয়নে ১৬০০ ভোটের ব্যবধানে নৌকার জয়

Barisal Crime Trace
প্রকাশিত নভেম্বর ২৫ বৃহস্পতিবার, ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ণ
বনগুনার বালিয়াতলী ইউনিয়নে ১৬০০ ভোটের ব্যবধানে নৌকার জয়

নিজস্ব প্রতিবেদকঃ বরগুনায় বালিয়াতলী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে এক হাজার ৬৯৬ ভোট বেশি পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাজমুল ইসলাম নাসির। তিনি মোট আট হাজার ৩৪৯ ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনারস প্রতীকের এমএ বারী বাদল পেয়েছেন ছয় হাজার ৮২৪ ভোট।

 

জেলা নির্বাচন কর্মকর্তা দিলীপ কুমার হাওলাদার জাগো নিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।

 

এর আগে ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয় বরগুনা সদরের এম বালিয়াতলী ইউনিয়নে। ওই নির্বাচনে তিনজন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে আওয়ামী লীগ মনোনীত নাজমুল ইসলাম নাসির ও বিদ্রোহী প্রার্থী এমএ বারী বাদল দুজনই পাঁচ হাজার ৭০০ করে ভোট পান। ফলে ওই ইউনিয়নে কাউকেই চেয়ারম্যান ঘোষণা না করে পুনরায় নির্বাচনের নির্দেশ দেয় কমিশন।

 

নির্বাচন কমিশনের নির্দেশ বুধবার (২৪ নভেম্বর) সকাল ৮টা থেকে ওই ইউনিয়নের নয়টি কেন্দ্রে পুনরায় ভোটগ্রহণ শুরু হয়। বিকেল চারটা পর্যন্ত চলে এই ভোটগ্রহণ।

 

নবনির্বাচিত চেয়ারম্যান নাজমুল ইসলাম নাসির বলেন, এ বিজয়ের মধ্যদিয়ে এম বালিয়াতলী ইউনিয়নের সাধারণ মানুষের ভোটের বিজয় হয়েছে। সন্ত্রাসবাদ ও নৈরাজ্য সৃষ্টিকারীদের বিপক্ষে এম বালিয়াতলী ইউনিয়নবাসী ব্যালটের মাধ্যমে রায় দিয়েছেন। আমাকে নিয়ে ষড়যন্ত্রের নীলনকশার ছক করেছিল কুচক্রীরা। তবে তারা সফল হয়নি।

 

এম বালিয়তলী ইউনিয়নে ২২ হাজার ৮৭১ জন ভোটার রয়েছেন। এদের মধ্যে আজ ভোট দেন ১৫ হাজার ১৭৩ জন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]