গৌতম গম্ভীরকে প্রাণনাশের হুমকি

Barisal Crime Trace
প্রকাশিত নভেম্বর ২৫ বৃহস্পতিবার, ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ণ
গৌতম গম্ভীরকে প্রাণনাশের হুমকি

নিজস্ব প্রতিবেদক: সাবেক ভারতীয় ক্রিকেটার ও পূর্ব দিল্লির বর্তমান বিজেপি সাংসদ গৌতম গম্ভীরকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। তিনি দাবি করেছেন, ই-মেইলে জঙ্গি সংগঠন আইএস কাশ্মীরের তরফ থেকে তিনি এই হুমকি পেয়েছেন।

এ ঘটনার পর গম্ভীর দ্রুত দিল্লির সেন্ট্রাল ডিস্ট্রিক্ট পুলিশের দারস্থ হন। তার অভিযোগের ভিত্তিতে দিল্লি পুলিশ তদন্ত শুরু করেছে। দিল্লি পুলিশের ডিসিপি সেন্ট্রাল শ্বেতা চৌহান বলেছেন, আইএস কাশ্মীর থেকে গৌতম গম্ভীর ই-মেইলের মাধ্যমে প্রাণনাশের হুমকি পেয়েছেন। তার বাড়ির আশেপাশে নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো হয়েছে।
গম্ভীরের ব্যক্তিগত সচিব গৌরব অরোরা ডিসিপি সেন্ট্রাল শ্বেতা চৌহানকে চিঠিতে লেখেন, আইএস কাশ্মীরের তরফ থেকে সাংসদ স্যারের (গৌতম গম্ভীর) অফিসিয়াল ই-মেইলে একটি মেইল পেয়েছি। সেখানে এমপি স্যার ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। বিষয়টি খতিয়ে দেখতে ও একটি এফআইআর নেওয়ার জন্য এবং পর্যাপ্ত নিরাপত্তা যেন দেওয়া হয় সে বিষয়ে নজর দেওয়া হোক এই আবেদন জানাচ্ছি।

তবে গৌতম গম্ভীর ও তার পরিবারের প্রতি এই প্রথম প্রাণনাশের হুমকি করা হল না। এর আগে ২০১৯ সালের ডিসেম্বরে গম্ভীর একটি আন্তর্জাতিক নম্বর থেকে তাকে এবং তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল বলে অভিযোগ রয়েছে। সেই অভিযোগের ভিত্তিতেও গৌতম ও তার পরিবারের জন্য নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো হয়েছিল।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]