সেই ‘কিলার রায়হান’ গ্রেফতার

Barisal Crime Trace
প্রকাশিত নভেম্বর ২৫ বৃহস্পতিবার, ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ণ
সেই ‘কিলার রায়হান’ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের আন্তঃজেলা ডাকাত ও প্রফেশনাল কিলার হিসেবে পরিচিত মো. রায়হান ওরফে ‘কিলার রায়হান’ (৪৮)-কে গ্রেফতার করেছে গফরগাঁওয়ের পাগলা থানা পুলিশ। গতকাল বুধবার (২৪ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার পাগলা থানার ত্রিমোহনী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পাগলা থানা এলাকার আলোচিত ইলিয়াস হত্যাসহ সাতটি হত্যা মামলার আসামি এই রায়হান। তার বিরুদ্ধে ডাকাতিসহ বিভিন্ন থানায় আরও ১২টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতার রায়হান গফরগাঁও উপজেলার বেলদিয়া গ্রামের আ. রশিদের ছেলে। আজ বৃহস্পতিবার সকালে এসব তথ্য নিশ্চিত করেন পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীনুজ্জামান খান।
তিনি বলেন, রায়হান আন্তঃজেলা ডাকাত দলের অন্যতম সদস্য। ডাকাতির পাশাপাশি টাকার বিনিময়ে মানুষকে খুনও করতেন তিনি। তার বিরুদ্ধে পাগলা থানায় ৫টিসহ অন্তত ১২টি মামলা রয়েছে। তিনি পাগলার আলোচিত ইলিয়াসসহ ৬টি হত্যা মামলার আসামি।

ওসি আরও বলেন, ওইসব মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি থাকলেও তিনি পালিয়ে বেড়াচ্ছিলেন। অবশেষে গতকাল বুধবার রাতে পাগলা থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে ত্রিমোহনী এলাকা থেকে রায়হানকে গ্রেফতার করে। আজ তাকে আদালতে সোপর্দ করা হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]