বরিশালে জেলা ছাত্রদলের অনশণরত ছাত্রতোদের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি

Barisal Crime Trace
প্রকাশিত নভেম্বর ২৫ বৃহস্পতিবার, ২০২১, ০৩:২৪ অপরাহ্ণ
বরিশালে জেলা ছাত্রদলের অনশণরত ছাত্রতোদের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি

শামীম আহমেদ :শিতের রাতকে উপেক্ষা করে একটানা ২৭ঘন্টা আমরন অনশণ কর্মসূচি পালনকালে গুরুতর অসুস্থ হয়ে পড়লে কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি ও বরিশাল জেলা (দক্ষিণ) যুবদলের অনুরোধে অনশণ কর্মসূচি ভংঙ্গ করিয়ে অসুস্থ হয়ে পড়া ছাত্রদল নেতাদেরকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৫) নভেম্বর বেলা সাড়ে ১২টার দিকে জেলা যুবদল সভাপতি এ্যাড,এইচ এম তছলিম উদ্দিন জুস পান করিয়ে অনশণরত ছাত্রদল নেতা সবুজ আকনকে জুস ও পানি পান করিয়ে তাদের আমরন অনশণ কর্মসূচি স্থগিত করার ব্যবস্থা করেন।

এসময় জেলা যুবদল সভাপতি এ্যাড, এইচ এম তচলিম উদ্দিন বলেন, এই অত্যাচারিত ভোট চোর জুলুমবাজ সরকারের জন্য আত্বহতি দিয়ে কোন লাভ নেই।

এখানে নিজেকে সুস্থ রেখে আন্দোলন-সংগ্রাম করার জন্য মাঠে লড়াই করতে হবে। তাই আমি তোমাদের আত্বত্যাগের যে কর্মসূচি পালন করার সিদ্ধান্ত নিয়েছো তার প্রতি জেলা যুবদল সম্মান জানায়।

তোমাদের দেশনেত্রী ও সাবেক প্রধানমন্ত্রীর বেগম খালেদা জিয়াা’র মুক্তির আন্দোলনে রাজ পথে লড়াই করার জন্য ও নিজেকে সুস্থ রাখার জন্য অনশন ভংগ করার অনুরোধ করছি। পরে তাদেরকে জুস ও পানি পান করিয়ে এ্যাম্বুলেন্সে করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপালে ভর্তি করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন উত্তর জেলা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ শহিদুল্লাহ,জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক এ্যাড, হাফিজ আহমেদ বাবলু, উত্তর জেলা যুবদল যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম সুজন,মহানগর ছাত্রদল সম্পাদক হুমাউন কবির সহ জেলার যুবদলের বিভিন্ন প্রর্যায়ের নেতা কর্মী।

উল্লেখ্য বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী কেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে বরিশাল জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোঃ সবুজ আকন,লেলিন খান মোর্সেদ,সায়মন আহমেদ কালু,যুগ্ম সম্পাদক তানজিল রাব্বি, রেদোয়ান ইসলাম সজল,মাসুম শেখ, নাঈম সিকদার ও গাজী সাইদুল ইসলাম।

গতকাল বুধবার (২৪) নভেম্বর বরিশাল জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে সকাল ৯টায় অবস্থান নিয়ে আমরণ অনশণ কর্মসূচি শুরু করেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]