পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে যুব মহিলা লীগের মানববন্ধন

Barisal Crime Trace
প্রকাশিত নভেম্বর ২৫ বৃহস্পতিবার, ২০২১, ০৪:৫১ অপরাহ্ণ
পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে যুব মহিলা লীগের মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট; পিরোজপুর :পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ এর হত্যাকারী নাসির মাতুব্বরসহ সকল খুনীদের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে পিরোজপুর জেলা যুব মহিলালীগ। বৃহস্পতিবার (২৫ নভেম্বর)   দুপুরে জেলার  সদর রোডের জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে জেলা যুব মহিলালীগের সভাপতি মুনিরা আক্তার এ্যানীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মমতাজ বেগম, সহ-সভাপতি রিনা বেগম, শিবানী দেবনাথ, সাংগঠনিক সম্পাদক ফাহমিদা মুন্নি, খন্দকার লাভলী, প্রচার সম্পাদক শামিমা সুলতানা রোজি, সদস্য শাহানাজ চৌধুরী, মারুফা আক্তারসহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় জেলা, পৌর ও বিভিন্ন উপজেলা যুব মহিলালীগের অন্যন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধননে বক্তারা বলেন , শুভ হত্যার প্রধান আসামি ও বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী গ্রেপ্তারকৃত নাসির উদ্দিন মাতুব্বরকে যারা পৃষ্ঠপোষকতা করছে তারা আর যাই হোক বঙ্গবন্ধুর আওয়ামী লীগের সৈনিক হতে পারে না, তারা বিএনপি-জামায়াত মদদপুষ্ট একটি অশুভ চক্র । কোন অন্যায়কারীকে যেন ছেড়ে দেওয়া না হয়। শুভর হত্যার সাথে জড়িত ও হত্যা পরিকল্পনা কারীদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে।   নিষ্ঠুর এ  হত্যাকান্ডের সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত জেলার আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ সহ জনগণকে সঙ্গে নিয়ে  হত্যারীদের  বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলবে। এসময়   নাসির মাওলানার ফাঁসির  দাবী করেন বক্তারা।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]