বরিশালে হত্যার উদ্দেশ্যে হামলায় একজন গুরুত্বর জখম

Barisal Crime Trace -HR
প্রকাশিত নভেম্বর ২৮ রবিবার, ২০২১, ১১:৪১ অপরাহ্ণ
বরিশালে হত্যার উদ্দেশ্যে হামলায় একজন গুরুত্বর জখম

নিজস্ব প্রতিবেদক || বরিশালে হত্যার উদ্দেশ্যে হামলায় এক ব্যক্তি গুরুত্বর জখম হয়েছেন।

 

শনিবার (২৮ নভেম্বর) ঘটনাটি ঘটেছে বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের মুকুন্দপট্টি এলাকায়।

 

এ ঘটনায় একজনকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ।

 

মামলা সূত্রে জানা যায়, শনিবার সকাল ৯টায় চরবাড়িয়া মুকুন্দপট্টি এলাকার বাসিন্দা আঃ হক হাওলাদারের বাড়ির সামনে ক্রয়কৃত সম্পত্তি ইটের ভাঙ্গা অংশ দিয়ে ভরাট করে জমি ভরাট কাজ শুরু করেন শহিদ হাওলাদার, নুরুল হাওলাদার ও জাহিদ হাওলাদার। বিষয়টি দেখে আঃ হক হাওলাদার পুকুর ভরাট করার কথা জিজ্ঞেস করলে তারা আঃ হক হাওলাদারের উপর ক্ষিপ্ত হয়ে উঠে অকথ্য ভাষায় গালাগাল করতে শুরু করে।

 

আঃ হক হাওলাদার গালাগালি করতে নিষেধ করলে শহিদ হাওলাদার ও জাহিদ হাওলাদার তাকে হত্যার উদ্দেশ্যে ইট দিয়ে তার মাথায় আঘাত করেন। এতে রক্তাক্ত হয়ে আঃ হক হাওলাদার মাটিতে লুটিয়ে পড়লে ওই শহিদ হাওলাদার, নুরুল হাওলাদার ও জাহিদ হাওলাদার তাকে লাঠি ও ইট দিয়ে এলোপাথালি মারধর করে মারাত্বক জখম করেন।

 

পরে আঃ হক হাওলাদারের ডাক-চিৎকারে আশেপাশের লোকজন তাকে উদ্ধারে এগিয়ে আসলেও হামলাকারীরা তাদেরও উপরও চড়াও হয়। পরে তাকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

এ ঘটনায় আঃ হক হাওলাদারের স্ত্রী বাদী হয়ে শহিদ হাওলাদার, নুরুল হাওলাদার ও জাহিদ হাওলাদারকে আসামী করে কাউনিয়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে কাউনিয়া থানা পুলিশ আসামী শাহিন হাওলাদারকে আটক করেন।

 

কাউনিয়া থানার ওসি এইচ এম মুকুল জানান, জমি সংক্রান্ত বিরোধে একজনের উপর হামলার ঘটনায় একটি এজাহার দায়ের হয়েছে এবং এ ঘটনায় ১নং আসামীকে আটক করা হয়েছে ও। তাকে কোর্টে পাঠানোর প্রস্তুতি চলছে।

 




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]