চন্দ্রদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান পদে ভোটযুদ্ধে রিপন হাওলাদার-মারুফ-চাঁন

Barisal Crime Trace -HR
প্রকাশিত নভেম্বর ২৯ সোমবার, ২০২১, ০৮:০০ অপরাহ্ণ
চন্দ্রদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান পদে ভোটযুদ্ধে রিপন হাওলাদার-মারুফ-চাঁন

বিনোদন ডেস্ক ॥ গ্রামের অসৎ চেয়ারম্যান ও কিছু মেম্বারদের জন্য অবহেলায় পুরো চন্দ্রদ্বীপ ইউনিয়নবাসী। আর আসন্ন নির্বাচনে তাদের পরিবর্তনের লক্ষে সাধারন মানুষের মনোনিত প্রার্থী হয়ে চেয়ারম্যান নির্বাচন করেন মাসুম পারভেজ সাজ্জাদ। তার সাথে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করেন বর্তমান চেয়ারম্যান মোস্তফা কামাল বাচ্চু চৌধুরী ও স্থানীয় প্রভাবশালী জহিরুল ইসলাম মিন্টু খান।

এমনই এক গল্প নিয়ে তরুণ নির্মাতা মজিবর রহমান নাহিদ নির্মাণ করেছেন নাটক ‘ইলেকশন চন্দ্রদ্বীপ’। নাটকটিতে মাসুম পারভেজ সাজ্জাদের চরিত্রে অভিনয় করেছেন রিপন হাওলাদার, মোস্তফা কামাল বাচ্চু চৌধুরীর চরিত্রে মারুফ হোসেন ও জহিরুল ইসলাম মিন্টু চরিত্রে অভিনয় করেছেন চাঁন আকন।

মজিবর রহমান নাহিদের লেখা এই গল্পে আরও অভিনয় করেছেন, এইচ আর হীরা, ফিরোজ গাজী, ফাইজুল ইসলাম, তারেক হোসেন, জহিরুল ইসলাম মিন্টু, রিপন সিকদার, রিয়াজ মোল্লা, পঙ্কজ হালদার, খলিলুর রহমান, মৃদুল খানসহ আরও অনেকে। নাটকটির চিত্রনাট্য ও প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন এইচ আর হীরা। স্যুটিং ইতিমধ্যে শেষ হয়েছে। এখন চলছে সম্পাদনার কাজ।

রিপন হাওলাদার বলেন,‘এই প্রথম ক্যামেরার সামনে অভিনয় করেছি, গল্পটি ভালো লেগেছে তাই কাজটি করেছি।’

‘ইলেকশন চন্দ্রদ্বীপ’ নাটকটি প্রিয় মাল্টিমিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেল ও বরিশালের ইউরো ডিজিটাল নেটওয়ার্কসহ বিভিন্ন ক্যাবেলে খুব শিগ্রই সম্প্রচার করা হবে বলে জানিয়েছেন চিত্রনাট্য ও প্রধান সহকারী পরিচালক এইচ আর হীরা।

‘ইলেকশন চন্দ্রদ্বীপ’ এর পরিচালক মজিবর রহমান নাহিদ জানান,‘বরিশাল সদরের বিভিন্ন লোকেশনে আমাদের নাটকটির স্যুটিং করা হয়েছে। বর্তমান সরকারের উন্নয়ন থেকে বঞ্চিত এমন একটি উন্নয়নবঞ্চিত ইউনিয়ননের তৃণমূলের মানুষের চিত্র তুলে ধরা হয়েছে। আশা করছি কাজটি সবারই ভালো লাগবে।’

তিনি আরও বলেন,‘চন্দ্রদ্বীপ ইউনিয়নের নির্বাচনে শেষ পর্যন্ত কে হচ্ছেন বিজয়ী সেটি দেখার জন্য সকলকে আমাদের নাটকটি দেখার আহ্বান রইলো।’




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]