বাবুগঞ্জে পিন্টু সিকদার ইউসিসিএ’র চেয়ারম্যান নির্বাচিত


Barisal Crime Trace -HR প্রকাশের সময় : নভেম্বর ২৯, ২০২১, ৮:০৩ অপরাহ্ণ /
বাবুগঞ্জে পিন্টু সিকদার ইউসিসিএ’র চেয়ারম্যান নির্বাচিত

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) এর আওতায় কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড (ইউসিসিএ) এর নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মফিজুর রহমান পিন্টু সিকদার।

 

বাবুগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড’র ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে তিনি সভাপতি নির্বাচিত হয়েছেন। ২৯ অক্টোবর সোমবার সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত অনুষ্ঠিত এ নির্বাচনে চেয়াম্যান পদে দু’জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। তাদের মধ্যে মফিজুর রহমান পিন্টু সিকদার ‘চেয়ার’ প্রতীক নিয়ে ৩১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ শামসুল হক জোমাদ্দার ছাতা প্রতীক নিয়ে ২৫ ভোট পেয়ে পরাজিত হন।

 

এ নির্বাচনে পুলিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন বাবুগঞ্জ উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা সুখেন্দু এদবর। মফিজুর রহমান পিন্টু শিকদার বিআরডিবি’র আওতায় ইউসিসএ লিমিটেড’র নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তাঁকে শুভেচ্ছ ও অভিনন্দন জানিয়েছেন।