তিন তলার ছাদ থেকে লাফ দিয়ে আগৈলঝাড়ার সান্তনার আত্মহত্যা

Barisal Crime Trace -HR
প্রকাশিত নভেম্বর ৩০ মঙ্গলবার, ২০২১, ০১:০৭ অপরাহ্ণ
তিন তলার ছাদ থেকে লাফ দিয়ে আগৈলঝাড়ার সান্তনার আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর হাজারীবাগে শান্তনা আক্তার মুক্তা (৪৫) নামের এক নারী তিন তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 

শান্তনার ছোট ভাই বাচ্চু শিকদার জানান, তাদের বাড়ি বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার আম্বুলা গ্রামে। এক ছেলে রাহাত ও স্বামী জিল্লুর রহমানকে নিয়ে গ্রামের বাড়িতে থাকতেন শান্তনা।

বাচ্চু শিকদার জানান, দীর্ঘ ১৫ বছর ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন শান্তনা। বিভিন্ন জায়গায় তাকে চিকিৎসা করানো হচ্ছিল। চিকিৎসার জন্য ছেলে রাহাতের সঙ্গে এক সপ্তাহ আগে তিনি হাজারীবাগ চরকঘাট এলাকার বড় ভাই আব্দুস সালাম শিকদারের বাসায় আসেন। সকালে সবাই যখন বাসার ভিতরে ছিল তখন শান্তনা রুমের দরজা বাইরে থেকে বন্ধ করে দেয়। কিছুক্ষণ পর রুম থেকে বের হয়ে সবাই তাকে খোঁজাখুজি করে। পরে শান্তনাকে ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে এলে মারা যায়।

 

 

স্বজনদের ধারণা, মানসিক সমস্যার কারণে বাসার তিনতলার ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন শান্তনা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের মৃতদেহ মর্গে রাখা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]