হিরো আলমকে নিয়ে যা বললেন কাজী হায়াৎ (ভিডিও)

Barisal Crime Trace -HR
প্রকাশিত ডিসেম্বর ৩ শুক্রবার, ২০২১, ০৮:১৮ অপরাহ্ণ
হিরো আলমকে নিয়ে যা বললেন কাজী হায়াৎ (ভিডিও)

বিনোদন ডেস্কঃ হিরো আলমের সঙ্গে দুটি সিনেমায় অভিনয় করছেন জাতীয় পরিচালক কাজী হায়াৎ। হিরো আলমের সঙ্গে চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই নির্মাতা ‘টোকাই’ ও ‘নষ্ট হওয়ার কষ্ট’ নামে দুটি সিনেমায় অভিনয় করেছেন।

হিরো আলমকে দেখলেই মানুষ নাক সিটকায় কিন্তু এ বিষয়ে কাজী হায়াৎ’র মন্তব্য কী এমন প্রশ্নের জবাবে কাজী হায়াৎ বলেন,  আমি দেখিনি হিরো আলমকে দেখলে মানুষ নাক সিটকায়। আমি দেখেছি হিরো আলমকে অনেকে আগ্রহ করে দেখে যে,  কী করছে হিরো আলম। যারা তাকে দেখে নাক সিটকায় তাদের ভাবা উচিত, যে ভাবেই হোক হিরো আলম জনপ্রিয় হয়েছে, জনগণ তাকে চেয়েছে। এটা নাক সিটকানোর কোনো বিষয় নয়। এ সময় তিনি বলেন, হিরো আলম আরও জনপ্রিয় হোক সেই প্রত্যাশা রাখেন।

মানুষ হিসেবে হিরো আলম কেমন এমন প্রশ্নে জবাবে কাজী হায়াৎ বলেন, হিরো আলম  অভিনেতা হিসেবে আমার সঙ্গে পরিচিত হয়েছে। আমি তো দেখিনি ইদানিং যুব সমাজের মতো সে মাদকে যুক্ত, দেখিনি সে নারীদের প্রতি অশ্রদ্ধাশীল। সুতরাং ভালোই লাগে।

দেশের সব থেকে বড় স্টার শাকিব খানকে নিয়ে কাজ করেছেন এমন একজন পরিচালক (রাজু চৌধুরী)  হিরো আলমকে নিয়ে কাজ করছেন এ বিষয়ে জানতে চাইলে কাজী হায়াৎ বলেন, তিনি (পরিচালক) হয়তো দেখিয়ে দিতে চান- হিরো আলমকে নিয়েও সুপারহিট ছবি তৈরি করা যায়।

দেশে সুপারস্টার হিসেবে পরিচিত শাকিব খান অথচ গুগলে সার্চ দিলে ‘হিরো আলম’ এমন প্রশ্নের জবাবে কাজী হায়াৎ বলেন,  শাকিব খান একজন বড় মানের নায়ক, সত্যিকার অর্থে একজন ভালো শিল্পী । গুগলে ‘সুপার স্টার হিরো আলম’ এটা হয়তো বিতর্ক সৃষ্টি, ভাইরালের জন্য  করা হয়েছে।  আমাকেও বোধ হয় তোমরা ভাইরালের দিকে নিয়ে যাচ্ছো বলেই কথা বন্ধ করে দেন কাজী হায়াৎ।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]