প্রধানমন্ত্রী ও তার সন্তানরা বিশ্বের শ্রেষ্ঠ সৎ ব্যক্তি -মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী

Barisal Crime Trace -HR
প্রকাশিত ডিসেম্বর ৩ শুক্রবার, ২০২১, ০৯:৩৫ অপরাহ্ণ
প্রধানমন্ত্রী ও তার সন্তানরা বিশ্বের শ্রেষ্ঠ সৎ ব্যক্তি -মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট; পিরোজপুর ।। মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ. রেজাউল করিম বলেছেন ‘প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও তার সন্তানরা বিশ্বের শ্রেষ্ঠ সৎ ও আদর্শবান ব্যাক্তি হিসাবে পরিচিত। বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে লালন করেই তারা তাদের পথ চলেন। আর তাই তাদের সততা ও আদর্শের কাছে বাংলাদেশ তথা বিশ্বের অনেক নেতারাই অনুসারী। প্রধান মন্ত্রীর সন্তানরা চাকুরী করে জীবিকা নির্বাহ করেন। তারা গন পরিবহনে চলেন।

 

শেখ হাসিনা কখনো নিজের সুখ-শান্তির দিকে তাকান না। তাঁর ও তাঁর সন্তানরা কোন সম্পদের জন্য লোভ করেন না। তারা দেশ ও দেশের মানুষকে ভালো বাসেন। তাইতো যখনই শেখ হাসিনা ক্ষমতায় আসেন তখন বাংলাদেশের মানুষ ভালো থাকেন, সুখে থাকেন। দেশে দ্রব্যমূল্য কম ও মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে থাকে’।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘উইটসা এমিনেন্ট পারসনস অ্যাওয়ার্ড ২০২১’ ও প্রধান মন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয় ‘এ্যাসোসিও লিডারশিপ’ পুরস্কারে ভূষিত হওয়ায় তাদের অভিনন্দন জানিয়ে অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালী বক্তব্য কালে এ কথা বলেন।

 

শুক্রবার (০৩ ডিসেম্বর) রাতে জেলার নাজিরপুর বাজার মাঠে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক নির্ঝন কান্তি বিশ্বাস, মো. শাহ আলম ফরাজী, সাংগঠনিক সম্পাদক মাস্টার মো. মনিরুজ্জামান আতিয়ার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, জেলা পরিষদ সদস্য মো. সুলতান মাহমুদ খান, তুহিন হালদার তিমির, উপজেলা যুবলীগ সভাপতি এম খোকন কাজী, সাধারন সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস, মাস্টার মো. শাহ আলম আকন, জেলা ইমাম সমিতির সাধারন সম্পাদক মাওলানা আলহাজ মো.রফিকুল ইসলাম প্রমুখ। পরে এক দোয়া মাহফিলের মাহফিলের আয়োজন করা হয়।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]