ফ্যানের বাতাস নিয়ে বিরোধ, সংঘর্ষে একজনের মৃত্যু

Barisal Crime Trace
প্রকাশিত মে ৩ সোমবার, ২০২১, ০১:৪৭ অপরাহ্ণ
ফ্যানের বাতাস নিয়ে বিরোধ, সংঘর্ষে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজারের পেকুয়ায় সন্ত্রাসীদের গুলি ও কিরিচের কোপে জয়নাল আবেদিন (৩৮) নামক এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুজন।

 

এর হলেন- আলী আকবর (৩৮) ও রিফা আক্তার (১৫)। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তারা।

 

গতকাল রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের ফুলতলা স্টেশনে এ ঘটনা ঘটে। নিহত জয়নাল আবেদীন ওই এলাকার মৃত নুরুন্নবীর ছেলে।

 

আহত আলী আকবর একই ইউনিয়নের আফজালিয়া পাড়ার রুস্তম আলীর ছেলে এবং রিফা আক্তার ওই এলাকার মহিউদ্দিনের মেয়ে।

 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল রোববার রাত সাড়ে ৮টার দিকে আবু ছৈয়দ ও নেজাম উদ্দিন ছোটনের নেতৃত্বে ১০-১৫ জনের সশস্ত্র একটি দল জয়নাল আবেদীনের ওপর হামলা করে।

 

এতে ঘটনাস্থলে বুকে গুলিবিদ্ধ হয়ে জয়নাল আবেদীন মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। এসময় জয়নালের সাথে থাকা আলী আকবরও হামলার শিকার হন।

 

স্থানীয়রা তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করেন।

 

স্থানীয় বাসিন্দা আবদুর রহিম বলেন, কিছুদিন আগে ফ্যানের বাতাস খাওয়াকে কেন্দ্র করে নেজাম উদ্দিন ছোটন ও জয়নাল আবেদীনের ছোট ভাই শাহাব উদ্দিনের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

 

এই ঘটনার ইস্যু ধরে ছোটন ও আবু ছৈয়দের নেতৃত্বে ১০/১৫ জন জয়নাল ও আলী আকবরের উপর সশস্ত্র হামলা করে।

 

এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান মজুমদার বলেন, সন্ত্রাসীদের হামলায় আহত জয়নাল আবেদিনের মৃত্যুর খবর পেয়েছি। তবে ভুক্তভোগীদের পক্ষ থেকে এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া পাইনি।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com