বরিশালে বিএনপির আন্দোলনে নিহত, গুম ও নির্যাতিত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

Barisal Crime Trace
প্রকাশিত মে ৩ সোমবার, ২০২১, ০৪:৫৯ অপরাহ্ণ
বরিশালে বিএনপির আন্দোলনে নিহত, গুম ও নির্যাতিত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে বিএনপির আন্দোলনে নিহত, গুম ও নির্যাতিত পরিবারের মাঝে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দেয়া ঈদ উপহার বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১১টায় নগরীর সদর রোডের বিএনপি কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ভুক্তভোগী পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী তুলে দেন প্রধান অতিথি দলের কেন্দ্রিয় কমিটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন।

অনুষ্ঠানে জেলা (উত্তর) বিএনপির সভাপতি সাবেক এমপি মেজবাউদ্দিন ফরহাদ, দক্ষিন জেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল কালাম শাহিন এবং মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া বিশেষ অতিথি ছিলেন। এছাড়াও বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিগত সময় গনতান্ত্রিক আন্দোলনে গুম-খুন ও নির্যাতনের শিকার বিএনপির ৪ কর্মী ও তাদের পরিবারকে আর্থিক সহায়তা ও ঈদ উপহার তুলে দেন নেতারা।

বিলকিস জাহান শিরিন বলেন, গত ১ যুগের সরকার বিরোধী আন্দোলনে ক্ষমতাসীন দল ও আইন শৃঙ্খলা বাহিনীর হাতে বিএনপির অনেক কর্মী গুম-খুন এবং নির্যাতনের শিকার হয়েছে। বরিশাল বিভাগে এ ধরনের ২ শতাধিক বিএনপি পরিবার চিহ্নিত করে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ঈদ উপহার পৌঁছে দেয়া হচ্ছে বলে তিনি জানান।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃbarishalcrimetrace@gmail.com