গৌরনদীর বেদে পল্লী থেকে ১৬ জন গ্রেপ্তার

Barisal Crime Trace -HR
প্রকাশিত মে ৩ সোমবার, ২০২১, ০৫:২২ অপরাহ্ণ
গৌরনদীর বেদে পল্লী থেকে ১৬ জন গ্রেপ্তার

গৌরনদী প্রতিনিধি > বরিশালের গৌরনদী উপজেলার টরকীর চর এলাকার গত শুক্রবার বেদে পল্লিতে বসতবাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় গৌরনদী মডেল থানায় রোববার একাধিক মামলা দায়ের করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ রোববার রাতে বেদে পল্লিতে অভিযান চালিয়ে এজাহার নামীয় ১৬জন অঅসামিকে গ্রেপ্তার করেছে।

 

গতকাল সোমবার গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

 

গ্রেফতারকৃতরা হলো- ডালিম সরদার, বোরহান সরদার, জজ সরদার, কামরুল হাওলাদার, রুহুল আমীন ঘরামী, মন্টু সরদার, হেজবুল সরদার, পান্না মিয়া সরদার, অলি সরদার, বাগু সরদার, মামুন, ঠান্নু ঘরামী, জিয়া সরদার, ছাবেদ সরদার, টপি সরদার ও দুখু সরদার।

 

গ্রেফতারকৃতরা সকলেই বেদে পল্লীর বাসিন্দা। গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, গত শুক্রবার টরকীর চর বেদে পল্লীতে দুইগ্রুপের সংঘর্ষ চলাকালীণ সময়ে বেদে পল্লীর বসতঘর ভাঙচুর ও হামলা চালিয়ে জখমের ঘটনা ঘটে।

 

এঘটনায় পল্লীর ঝন্টু নামের এক বাসিন্দা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। রোববার দিন রাত কয়েক দফা অভিযান চালিয়ে মামলার ১৬ জন আসামীকে গ্রেপ্তার করা হয়।

 

উল্লেখ গত কয়েক বছর যাবত টরকীর চর এলাকার বেদে পল্লীর আধিপত্য নিয়ে পল্লীর নাসির সরদার ও স্বপন সরদার গ্রুপের মধ্যে দ্বন্দ চলে আসছে। তারই ধারাবাহিকতায় বেদে পল্লীতে এ হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে।

গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন আরো জানান, বেদে পল্লীর একটি অংশ কালকিনি এবং অপর একটি অংশ গৌরনদীর মধ্যে রয়েছে। সেখানে সংঘর্ষের কোন ঘটনা ঘটলে গৌরনদী থানা নিকটে হওয়ায় গৌরনদী থানা পুলিশ আইন শৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করে আসছে।

 

পরবর্তীতে এধরনের সংঘর্ষ রোধে কালকিনি থানা পুলিশকে কঠোর অবস্থানে যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। গৌরনদীর শান্ত পরিবেশকে কেউ অশান্ত করার চেষ্টা করলে তাদেরকে কোনরকম ছাড় দেয়া হবেনা বলেও তিনি উল্লেখ করেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]