বরিশালে মেম্বার প্রার্থী’র বাগানে জুয়ার আসর, ফেসবুকে ভাইরাল!

Barisal Crime Trace
প্রকাশিত মে ৩ সোমবার, ২০২১, ০৮:০১ অপরাহ্ণ
বরিশালে মেম্বার প্রার্থী’র বাগানে জুয়ার আসর, ফেসবুকে ভাইরাল!

নিজস্ব প্রতিবেদক : বরিশালের বাবুগঞ্জ উপজেলা কেদারপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেমম্বার প্রার্থী (মোরগ মার্কা) জুয়া খেলার ভিডিও ভাইরাল হয়েছে। এতে সাধারণ মানুষদের মধ্যে শুরু হয় কানাঘুশা।

 

সূত্রে জানা যায়, বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার প্রার্থী (মোরগ মার্কা) জসিম উদ্দিনের নেতৃত্বে লঞ্চঘাট এলাকা সংলগ্ন বাগানে চলছে জুয়া। এ আড্ডায় অংশ গ্রহণ করে জেলার বাহির থেকে আগতরাও।

 

৫নং ওয়ার্ডের বাসিন্দা আ: রহিম বলেন ‘শুনছি, জসিম বিদেশে জুয়া খেলতো, দেশে এসে না কি খেলেনা, ভিডিও দেখে বুঝতে পারছি সে এখানেও খেলে। এলোক যদি মেম্বার হয়, দেশের ১২টা বাজবে’

 

নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন, ‘আওয়ামী লীগের নেতা জসিম তার দলের প্রভাব দেখিয়ে জুয়ার আসর টি পরিচালনা করে, তাই কেউ এর প্রতিবাদ করতে সাহস পাচ্ছে না।

 

দীর্ঘদিন জুয়ার কারণে অত্র এলাকায় ছিনতাই ও চুরির ও ব্যবসায়ী ও সেবকদের তৎপরতা বৃদ্ধি পেয়েছে। নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

 

তবে, অভিযুক্ত জসিম উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বিকার করেন।

 

বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, ‘ জুয়া সহ বিভিন্ন অপরাধে বিরুদ্ধে কঠোর বাবুগঞ্জ পুলিশ। অভিযান এখন আরো জোরদার করা হবে।’




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]