পিরোজপুর পৌর ছাত্রদলের আহ্বায়ককে পদ থেকে অব্যহতি

Barisal Crime Trace
প্রকাশিত মে ৩ সোমবার, ২০২১, ০৮:৩২ অপরাহ্ণ
পিরোজপুর পৌর ছাত্রদলের আহ্বায়ককে পদ থেকে অব্যহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট; পিরোজপুর: পিরোজপুর পৌর ছাত্রদলের সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক মো. আলাউদ্দিন হাওলাদারকে পদ থেকে অব্যহতি দেয়া হয়েছে। সোমবার (০৩মে) সন্ধ্যায় সংগঠনের কেন্দ্রীয় সংসদের সহ দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষনা দেয়া হয়।

 

একই সাথে ওই স্থানে সংগঠনের ১নং যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান শাওনকে ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসাবে স্থলাভিষিক্ত করা হয়।  ওই প্রেসি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ওই সিদ্ধান্ত অনুমোদন করেন।

 

ওই সিদ্ধান্ত আজ (০৩মে-২০২১) থেকে কার্যকর হবে এবং পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বলবৎ থাকবে।  জেলা ছাত্রদলের জৈষ্ঠ্য সহসভাপতি মো. তানজিদ হাসান শাওন ওই তথ্য নিশ্চিত করে জানান, সদ্য ঘোষিত ওই কমিটির আহ্বায়ক মো. আলাউদ্দিন হাওলাদার একজন বিবাহিত।

 

সে সংগঠনের কেন্দ্রীয় কমিটির কাছে এ তথ্য গোপন করে আহ্বায়ক হিসাবে পদ পান। তিনি জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক শেখ বদিউজ্জামান রুবেলের অনুসারী।

 

জানা গেছে, গত ৫ মার্চ সংগঠনের কেন্দ্রীয় কমিটি ওই আলাউদ্দিন হাওলাদারকে আহ্বায়ক ও মেহেদী হাসান শাওনকে জেষ্ঠ্য যুগ্ম আহ্বায়ক সহ আরো ১৩ জনকে যুগ্ম আহ্বায়ক করে মোট ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]