মুলাদীর কাজিরচরে সন্ত্রাসী হামলার স্বীকার এর ঘটনায় আদালতে মামলা করলেন রুবেল পাটোয়ারী

Barisal Crime Trace -HR
প্রকাশিত মে ৩ সোমবার, ২০২১, ০৯:৪৭ অপরাহ্ণ
মুলাদীর কাজিরচরে সন্ত্রাসী হামলার স্বীকার এর ঘটনায় আদালতে মামলা করলেন রুবেল পাটোয়ারী

মুলাদী প্রতিনিধিঃ মুলাদীর কাজিরচরে সন্ত্রাসী হামলার স্বীকার এর ঘটনায় আদালতে মামলা করলেন রুবেল পাটোয়ারী। মুলাদীর কাজিরচরে বিদেশ যাওয়ার জন্য দেয়া টাকা ফেরত চাওয়ায় সন্ত্রাসী হামলার স্বীকার হয়েছে রুবেল পাটোয়ারী।

 

হাসপাতালে ভর্তি আহত সূত্রে জানা গেছে উপজেলা কাজিরচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের শাহআলম পাটোয়ারীর পুত্র রুবেল পাটোয়ারী সৌদি যাওয়ার জন্য একই এলাকার ছেকান্দার আলী বেপারীর কাছে ২ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করেন।

 

সেকান্দার আলী বেপারীর ৩ পুত্র সৌদি আবর থাকার সুবাদে রুবেল পাটোয়ারীকে বিদেশ নেওয়ার আশ্বাস দিলে নিকট আত্মীয় হওয়ার কারণে কোন রকম লিখিত ছাড়াই ১ বছর পূর্বে ২ লক্ষ ৫০ হাজার প্রদান করেন।

 

দীর্ঘ এক বছর অতিবাহিত হওয়ার পরেও রুবেল পাটোয়ারীকে বিদেশ নেওয়ার কোন পদক্ষেপ না নেওয়ায় ছেকান্দার আলী বেপারীর কাছে টাকা ফেরত চাইলে তিনি তাল বাহানা শুরু করেন। গত ২১ শে এপ্রিল বিকাল ৪টায় স্থানীয় ইউসুফ বেপারীর বাড়ীর সামনের রাস্তায় বসিয়া টাকা ফেরত চাওয়ার বিষয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ছেকান্দার আলী বপোরী,

 

তার পুত্র ইব্রাহমি বপোরী(৩৫), এমদাদুল বপোরী(২৫) , লোচন ওরফে কাদের বেপারীর পুত্র ইউনুছ বপোরী , মৃত্যু খললি বপোরী পুত্র সোহাগ বপোরী, মোকলছে বপোরীর পুত্র চানময়িা ,

 

নুরু বপোরীর পুত্র সালাম বপোরী পূর্ব পরিকল্পিত ভাবে দেশিয়ে অস্ত্রেসজ্জিত হয়ে অতর্কিত হামলা চালিয়ে রুবেল পাটোয়ারীকে কুপিয়ে গুরুতর আহত করে।

 

রুবেল পাটোয়ারীর ডাক চিৎকারে তার বাবা শাহআলম পাটোয়ারী ও ছোট ভাই জুয়েল পাটোয়ারী ছুটে আসলে তাদের উপরও হামলা চালিয়ে পিটিয়ে গুরুতর জখম করে ছেকান্দার আলী বেপারী গং রা।

 

স্থানীয় লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিয়ে আসলে কতব্যরত চিকিৎসক রুবেল পাটোয়ারীর অবস্থা গুরুতর দেখে উন্নত চিতিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরন করেন। এঘটনায় অবশেষে বরিশাল বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন রুবেল পাটোয়ারী।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]