নাজিরপুরে সড়ক দূর্ঘটায় আহত ১৩

Barisal Crime Trace
প্রকাশিত মে ৪ মঙ্গলবার, ২০২১, ০২:৪৬ অপরাহ্ণ
নাজিরপুরে সড়ক দূর্ঘটায় আহত ১৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট; পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে সড়ক দূর্ঘটায় ১৩ জন আহত হয়েছে। আহতদের নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

দূর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (০৪মে) সকাল ১০টায় উপজেলার গাওখালীর বেলতলা নামক স্থানে দু’টি মাহেন্দ্রার একটি অপরটিকে অতিক্রম করার কালে। জানা গেছে, ওই দুর্ঘটনায় মো. আলী (৪০), তরিকুল ইসলাম শেখ (২৪), ফারুক শেখ (৩০), সাইদুল ইসলাম (৩৮), তার পুত্র মাইনুল ইসলাম (১৩), সুরুজ আলী (৪৩), সোবাহান (৬৫), আমান উল্লাহ (৮),

 

সালেহা বেগম (৬০) ও দুই মাহেন্দ্রার চালক তরিকুল ইসলাম ও মো. শরিফ এ ১৩ জন আহত হয়েছেন। আহত প্রত্যক্ষদর্শী সাইদুল ইসলাম জানান, আমরা একটি মাহেন্দ্রা গাড়িতে করে নাজিরপুর থেকে বৈঠাকাটার উদ্দেশ্যে যাচ্ছিলাম।

 

এ সময় গাড়িটি গাওখালীর বেলতলা পৌঁছলে পিছন থেকে একটি মাহেন্দ্রা আমাদের বহন করা গাড়িটি অতিক্রম করতে হর্ন দেয়। আমাদের চালক তাকে পিথ না দেওয়ার পরও পিছনের মাহেন্দ্রটি
আমাদের অতিক্রম কালে আঘাত করে। এতে আমাদের গাড়িটি উল্টে যায়।

 

এসময় আমাদের গাড়ির চালক সহ গাড়িতে থাকা মোট ৭ জন আহত হই। এ সময় আমাদের অতিক্রম করা অন্য মান্দ্রাটিও সামনে গিয়ে উল্টে যায়।

 

এতে ওই গাড়িতে থাকা যাত্রীরাও আহত হন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার এএইচএম মোস্তাফা কায়সার জানান, আহতদের চিকিৎসা দেয়া হয়েছে। তবে গুরুতর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]